বড় খবর

হনুমানের লাফে বৃদ্ধার মৃত্যু! চাঞ্চল্যকর ঘটনা হাওড়ায়

এক বাড়ি থেকে অন্য় বাড়ির ছাদে লাফ দিচ্ছিল তাখন ঘরের নীচে দাঁড়িয়েছিলেন ষাটোর্ধ আরতি দাস।

হনুমানের আচমকা লাফে প্রাণ হারালেন বৃদ্ধা

হনুমানের লম্ফঝম্পের কারণেই প্রাণ গেল এক বৃদ্ধার। ঘটনাটি ঘটেছে হাওড়ার বালির হাজরাপাড়া লেনে। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে, এক বাড়ির ছাদ থেকে আরেক বাড়ি ছাদে লাফ দিচ্ছিল হনুমান। তখনই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে দেওয়াল। সেই দেওয়াল চাপা পড়েই মৃত্য়ু হয় এক বৃদ্ধার। লাগাতার অতিভারি বৃষ্টির ফলেই দেওয়াল কমোজোরি হয়ে পড়েছিল বলে স্থানীয়রা মনে করছে।  

একেই গত কয়েকদিন ধরে টানা বর্ষা, তারওপর বাড়িটি ছিল জীর্ণ। হনুমানটি যখন এক বাড়ি থেকে অন্য় বাড়ির ছাদে লাফ দিচ্ছিল তাখন ঘরের নীচে দাঁড়িয়েছিলেন ষাটোর্ধ আরতি দাস। তখন মাথার ওপর দেওয়াল ভেঙে পড়ে আরতিদেবীর। মারাত্মক জখম হন তিনি। ঘটনায় হকচকিয়ে যান আশপাশের লোকজন। তাঁকে নিয়ে যাওয়া হয় বালি স্টেট জেনারেল হাসপাতালে। তবে শেষরক্ষা হয়নি।

মৃতার আত্মীয় সোমা দে জানান, তাঁর স্বামী ও তিনি দুজনে মিলে বিকেলে বাড়িতে গাছ লাগাচ্ছিলেন। সেই সময় মেজদি সেখানে দাঁড়িয়েছিলেন। হঠাৎ বিকট একটা আওয়াজ হয়। তিনি তাকিয়ে দেখেন মেজদি মাটিতে পড়ে আছেন।

হনুমানের লাফ দেওয়ার ফলে কারও মৃত্য়ু হতে পারে তা ভাবতেই পারছে না হাজরাপাড়া লেনের বাসিন্দারা। মৃতার ভাই আশীষ দে জানান, শুক্রবার বিকেলে বাড়ির বাগানে গাছ রোপন করা করা হচ্ছিল। তখনই দুর্ঘটনা ঘটে। একটা হনুমান এক ছাদ থেকে আরেক ছাদ লাফিয়ে যাচ্ছিল। সেই সময় ওপরের সিঁড়ির কাছের প্রায় ৬টি ইঁটের চাঁই ভেঙে মেজদির মাথায় পড়ে। জখম দিদিকে দ্রুত বেলুড় স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলেও চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। মনে হচ্ছে অতিবর্ষায় ইঁটের চাঁই আলগা হয়ে গিয়েছিল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Hanuman jumps cause of death of the old woman in howrah

Next Story
Bengal Coronavirus Update June 19, 2021: আড়াই হাজারের নিচে নামল দৈনিক সংক্রমণ, কোভিড ঝড় সামলে সুস্থ হচ্ছে বাংলাCovid Vaccination
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com