scorecardresearch

বড় খবর

‘আইনের উপর আস্থা রাখি’, আদালতে যাওয়ার আগে বললেন ‘পার্থ-ঘনিষ্ঠ’ অর্পিতা

পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অভিনেত্রীকে রবিবার জোকা ইএসআই হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করা হয়।

‘আইনের উপর আস্থা রাখি’, আদালতে যাওয়ার আগে বললেন ‘পার্থ-ঘনিষ্ঠ’ অর্পিতা
গ্রেফতারের সময় অর্পিতা মুখোপাধ্যায় (বাঁ দিকে)। ছবি পার্থ পাল

শনিবার গ্রেফতারের পর বিজেপির চক্রান্তের দাবি তুলেছিলেন। রবিবার আইনের উপর আস্থা রাখার কথা বললেন এসএসসি নিয়োগ কাণ্ডে ধৃত অর্পিতা মুখোপাধ্যায়। পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অভিনেত্রীকে রবিবার জোকা ইএসআই হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করা হয়। আজ তাঁকে তোলা হবে ব্যাঙ্কশাল আদালতে। তাঁকে নিজেদের হেফাজতে চাইবেন ইডি আধিকারিকরা। তাঁর আগে সাংবাদিকদের বললেন, আইন আইনের পথে চলবে, আইনের উপর আস্থা রাখি।

এদিন জোকায় হাসপাতালের সামনে গাড়ি থেকে নামার সময় সাংবাদিকদের মুখোমুখি হয়ে অর্পিতা বলেন, আইন আইনের পথে চলবে, আইনের উপর আস্থা রাখি। এর আগে সিজিও কমপ্লেক্স থেকে তাঁকে নিয়ে আসেন ইডি আধিকারিকরা। গাড়িতে ছিলেন দুজন মহিলা আধিকারিক। গতকাল তিন ঘণ্টা ধরে জোকা হাসপাতালে মেডিক্যাল পরীক্ষা করা হয় তাঁর। আজ আদালতে তোলার আগে ফের একবার স্বাস্থ্য পরীক্ষা করা হয় তাঁর।

শুক্রবারই অর্পিতার টালিগঞ্জের ফ্ল্যাট থেকে ২১.২০ কোটি টাকা উদ্ধার হয়েছে। তাঁর ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া টাকার বেশিরভাগটাই সরকারি খামে ছিল বলে ইডি সূত্রে জানা গিয়েছে। নগদ কোটি কোটি টাকা ছাড়াও শুক্রবারের তল্লাশিতে ওই ফ্ল্যাট থেকে মিলেছে ৫৬ লাখ টাকা মূল্যের বিদেশি মুদ্রা, ৭৯ লাখ টাকা মূল্যের সোনার গয়না, আটটি স্থাবর সম্পত্তির দলিল। এছাড়াও ২০টি মোবাইল ফোনও উদ্ধার হয়েছে।

আরও পড়ুন বেলঘরিয়ায় দু-দুটো বিলাসবহুল ফ্ল্যাট, সাত মাস ধরে মেনটেন্যান্স-ই দেননি অর্পিতা

পেশায় অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়। পাহাড় প্রমাণ এই অর্থ কীভাবে একজন অভিনেত্রীর ফ্ল্যাটে এল? জানা গিয়েছে অর্পিতা মুখোপাধ্যায় ইডি-র গোয়েন্দাদের জানিয়েছেন যে, প্রথমে দালালরা এসএসসির চাকরিপ্রার্থীদের কাছ থেকে টাকা নিত। সেই টাকা দালাল মারফত সরকারি কর্মচারী, আমলার হাত ঘুরে নেতা, মন্ত্রীদের কাছে যেত। অর্থাৎ চেন প্রক্রিয়ায় বিষয়টি এগোত।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Have faith in law arpita mukherjee tells before appearing in court