scorecardresearch

বড় খবর

দাউদাউ আগুনের গ্রাসে অচিন্ত্যর দেউলপুর গ্রাম, আগুনে ভস্মীভূত দোকান

অল্পের জন্য ভয়াবহ দুর্ঘটনা হাত থেকে রক্ষা পেল দুর্ঘটনাস্থলের পাশে থাকা স্কুল এবং ব্যাংক।

দাউদাউ আগুনের গ্রাসে অচিন্ত্যর দেউলপুর গ্রাম, আগুনে ভস্মীভূত দোকান
জ্বলছে দেউলপুরের তেলেভাজার দোকান।

গ্যাস সিলিন্ডারের পাইপ ফেটে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটলো হাওড়ার পাঁচলায়। অল্পের জন্য ভয়াবহ দুর্ঘটনা হাত থেকে রক্ষা পেল দুর্ঘটনাস্থলের পাশের স্কুল এবং ব্যাংক। কমনওয়েলথ গেমসে ভারোত্তোলনে সোনা জিতেছেন অচিন্ত্য শিউলি। এই দেউলপুরেই তাঁর বাড়ি। দুর্ঘনাস্থল অচিন্ত্যের বাড়ি থেকে খুবই কাছে।

শনিবার ভয়ঙ্কার অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে পাঁচলা বিধানসভা কেন্দ্রে দেউলপুর মাল পাড়া গ্রামে। দেউলপুর মালপাড়া এলাকার রাস্তার ধারে একটি তেলেভাজার দোকানে হঠাৎই গ্যাসের সিলিন্ডারের পাইপ ফেটে আগুন লেগে যায়। সেই আগুনে দোকানটি ভস্মীভূত হয়ে গিয়েছে। আগুন ছড়িয়ে পড়ার কথা ভেবে ওই সময় আশপাশের লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

স্থানীয় বাসিন্দারা খবর দেওয়া দেন দমকলে। তবে দমকল এসে পৌঁছানোর আগেই এলাকার বাসিন্দারা নিজেরাই আগুন নেভাতে এগিয়ে আসে। তাদের চেষ্টায় দমকল পৌঁছানোর আগেই আগুন নিয়ন্ত্রনে আসে।

ভস্মিভূত তেলেভাজার দোকানের পাশে থাকা ব্যাংকের কর্মী ও স্কুলের পড়ুয়া, শিক্ষক শিক্ষিকারা পাশের একটি বিল্ডার্স এর দোকানে আশ্রয় নেন। অল্পের জন্য বড়ো দুর্ঘটনা এড়ানো গিয়েছে। দেউলপুর (বোর্ড ) গার্লস হাই স্কুলের সহকারী প্রধান শিক্ষিকা মৌমিতা পাত্র জানান, তাঁদের স্কুলে তখন প্রার্থনা চলছিল। হঠাৎ তিনি দেখেন লোকজন ছুটোছুটি করছেন। বাইরে বেরিয়ে এসে দেখেন স্কুলের উল্টো দিকের দোকান ঘরটি আগুনে দাউ দাউ করে জ্বলছে। এরপর স্কুলের সকল ছাত্রীদের তাঁরা বাইরে বের করে আনেন। আজকে যেহেতু স্কুলে অর্ধ দিবস। বাইরে অপেক্ষমান অভিভাবকেরা তাঁদের মেয়েদের বাড়ি নিয়ে চলে যান। আর বাকিদের তাঁরা বসিয়ে রাখেন। গোটা ঘটনায় বাচ্ছারা খুবই আতঙ্কিত হয়ে পড়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Howrah fire panchla deulpur