scorecardresearch

বড় খবর

মাছের ফ্রিজ খুলতেই বেরিয়ে এল মানুষের দেহ, চাঞ্চল্য হাওড়ায়!

হাওড়া স্টেশন সংলগ্ন পাইকারি মাছ বাজারের ৩১ নং স্টলের একটি ফ্রিজার থেকে এক যুবকের দেহ উদ্ধার করা হয়। নিহত যুবক ছোটন রাই বিহারের বাসিন্দা বলে জানা গিয়েছে।

মাছের ফ্রিজ খুলতেই বেরিয়ে এল মানুষের দেহ, চাঞ্চল্য হাওড়ায়!
হাওড়া স্টেশন সংলগ্ন পাইকারি মাছ বাজারের ৩১ নং স্টলের একটি ফ্রিজার থেকে এক যুবকের দেহ উদ্ধার।ছবি: অরিন্দম বসু।

রহস্যজনক খুন ঘিরে চাঞ্চল্য ছড়াল হাওড়ার পাইকারি মাছের বাজারে। মাছের দোকানের ফ্রিজার থেকে দেহ উদ্ধার হল। এ ঘটনায় ওই স্টলের এক কর্মীকে আটক করা হয়েছে। পুরনো শত্রুতার জেরেই বিহারের বাসিন্দা ছোটন রাইকে খুন করা হয়েছে বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ। ইতিমধ্যেই এ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা যাচ্ছে, এদিন সকালে হাওড়া স্টেশন সংলগ্ন পাইকারি মাছ বাজারের ৩১ নং স্টলের একটি ফ্রিজার থেকে এক যুবকের দেহ উদ্ধার করা হয়। নিহত যুবক ছোটন রাই বিহারের বাসিন্দা বলে জানা গিয়েছে। হাওড়া স্টেশনে মালবাহকের কাজ করতেন তিনি। পুলিশ সূত্রে খবর, এ ঘটনায় আটক সুরিন্দর নামে ওই স্টলের কর্মীর সঙ্গে পূর্বপরিচিত ছিলেন ছোটন। বিহারের একই গ্রামের বাসিন্দা তাঁরা। পুরনো বিবাদের জেরেই ছোটনকে খুন করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে মনে করছে পুলিশ। তবে এ ঘটনায় আর কেউ জড়িত কিনা সে ব্যাপারে খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন: জিয়াগঞ্জ হত্যাকাণ্ড: ‘দীপাবলিতে ছেলেকে সঙ্গে নিয়ে টুনি বাল্ব দিয়ে বাড়ি সাজাত বন্ধুপ্রকাশ’

পুলিশ সুত্রে আরও জানা গিয়েছে, শনিবার রাতে সুরিন্দর ও ছোটনের মধ্যে দেখা হয়েছিল। সে সময় কোনও বিষয়ে পরষ্পরের মধ্যে কথা কাটাকাটি হয়। তখন উত্তেজনার বশে ভারি অস্ত্র দিয়ে ছোটনের মাথায় আঘাত করেন সুরিন্দর। সেই আঘাতেই মৃত্যু হয় ছোটনের। এরপরেই তড়িঘড়ি পরিস্থিতি সামাল দিতে মৃতদেহটি দোকানের একটি খালি ফ্রিজারে ভরে রাখেন তিনি। এ ঘটনা প্রসঙ্গে স্টলটির মালিক সুনিল সিং জানান, শনিবার দোকান বন্ধের আগে ফ্রিজার পরিষ্কার করা হয়। প্রায় তিন বছর ধরে মাছ প্যাকিংয়ের কাজ করছেন সুরিন্দর রাই।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Howrah fish market dead body freezer