মাকে ‘মারধর’ করায় বাবাকে ‘পিটিয়ে খুন’ ছেলের

বাঁশ-রড দিয়ে বাবা দুর্গা দাসকে মারধর করে বলে অভিযোগ উঠেছে ছেলে মঙ্গলের বিরুদ্ধে। ছেলের হাতে মার খাওয়ার পর মাঠেই লুটিয়ে পড়েন বাবা দুর্গা দাস।

By: Howrah  Updated: August 3, 2019, 08:54:04 AM

চোখের সামনে মাকে মারধর করছিল বাবা। এ দৃশ্য দেখে নিজেকে সামলে রাখতে পারেনি সে। মাকে মারধরের প্রতিবাদে বাবাকে বেধড়ক মারধর করল ছেলে। মারধরের জেরে মৃত্যু হল বাবার। এমন অভিযোগেই গ্রেফতার করা হয়েছে ছেলেকে। হাওড়ার দাশনগরের বালিটিকুরির ঘটনায় ছেলের এই কীর্তি দেখে তাজ্জব বনে গিয়েছেন পাড়া-পড়শিরা।


আরও পড়ুন: হাওড়ার গুদামে বিস্ফোরণ, গুরুতর আহত ভ্যানচালক

সূত্র মারফৎ জানা গিয়েছে, বুধবার রাতে বালিটিকুরির ঘোষপাড়ায় স্ত্রীকে মারধর করেন বলে অভিযোগ উঠেছে পেশায় ভ্যানচালক দুর্গা দাসের বিরুদ্ধে। সে সময়ই ঘটনার প্রতিবাদ করে পেশায় ভ্যানচালক বড় ছেলে মঙ্গল দাস। পারিবারিক বিবাদ সেদিনের মতো থেমে যায়নি। বুধবার রাতের সাংসারিক অশান্তির রেশ জিইয়ে ছিল বৃহস্পতিবার পর্যন্তও। গতকাল বিকেলে ঘোষপাড়ার মাঠে একসঙ্গে বসে মদ্যপান করছিল বাবা ও ছেলে। সে সময়ই হঠাৎ উত্তেজিত হয়ে বাঁশ-রড দিয়ে বাবা দুর্গা দাসকে মারধর করে বলে অভিযোগ উঠেছে ছেলে মঙ্গলের বিরুদ্ধে। ছেলের হাতে মার খাওয়ার পর মাঠেই লুটিয়ে পড়েন বাবা দুর্গা দাস। খবর পেয়েই ঘটনাস্থলে আসে দাশনগর থানার পুলিশ। গুরুতর জখম দুর্গা দাসকে কোনা ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায় পুলিশ। সেখানেই তাঁর মৃত্যু হয়।

আরও পড়ুন: সুন্দরবন ছেড়ে ম্যানগ্রোভ বাসা বাঁধছে হাওড়ায়

এ ঘটনায় দাদার মঙ্গলের বিরুদ্ধে বৃহস্পতিবার রাতে দাশনগর থানায় লিখিত অভিযোগ জানান দুর্গা দাসের ছোট ছেলে শুভঙ্কর দাস। অভিযোগ পাওয়ার পরই গ্রেফতার করা হয় মঙ্গলকে। স্থানীয়দের সূত্রে জানা গিয়েছে, দুর্গা দাসের বাড়িতে প্রায়শই ঝামেলা হত।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the West-bengal News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Howrah news latest news dasnagar father allegedly killed by son

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X