scorecardresearch

চূড়ান্ত সতর্ক হাওড়া কমিশনারেট, BJP-র নবান্ন অভিযানের জন্য নজরকাড়া নিরাপত্তার বন্দোবস্ত

মঙ্গলবার বিজেপির নবান্ন অভিযানকে কেন্দ্র করে অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে চূড়ান্ত সতর্কতা নিয়েছে হাওড়া পুলিশ কমিশনারেট।

চূড়ান্ত সতর্ক হাওড়া কমিশনারেট, BJP-র নবান্ন অভিযানের জন্য নজরকাড়া নিরাপত্তার বন্দোবস্ত
নবান্ন অভিযানকে কেন্দ্র করে চূড়ান্ত সতর্ক হাওড়া পুলিশ কমিশনারেট।

আগামিকাল বিজেপির নবান্ন অভিযান। মঙ্গলবার গেরুয়া দলের এই কর্মসূচি ঘিরে চূড়ান্ত তৎপরতা রাজ্যের পুলিশ মহলে। বাড়তি সতর্কতা নিয়েছে হাওড়া পুলিশ কমিশনারেটও। মঙ্গলবারের নবান্ন অভিযানকে কেন্দ্র করে যে কোনও অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে বিশাল সংখ্যক পুলিশ মোতায়েন থাকছে নবান্ন চত্বরে। হাওড়া কমিশনারেট রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে মঙ্গলবারের নবান্ন অভিযানের জন্য প্রচুর সংখ্যায় পুলিশ আধিকারিক ও কর্মীদের এনে মোতায়েন রাখার ব্যবস্থা করেছে।

আগামিকাল বিজেপির মেগা কর্মসূচি নবান্ন অভিযান। রাজ্যে একের পর এক দুর্নীতির প্রতিবাদে কাল নবান্ন অভিযানের ডাক দিয়েছে পদ্ম শিবির। গেরুয়া দলের এই কর্মসূচিতে যোগ দিতে জেলাগুলি থেকেও বিপুল সংখ্যক বিজেপি কর্মী-সমর্থক আসতে চলেছেন। বিভিন্ন দিক থেকে কাল নবান্ন ঘেরাওয়ের পরিকল্পনা বিজেপির। আর এতেই চূড়ান্ত সতর্ক রাজ্য পুলিশ।

হাওড়া কমিশনারেটের মধ্যেই পড়ে রাজ্যের প্রধান প্রশাসনিক ভবন নবান্ন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বসেন নবান্নের ১৪ তলায়। মঙ্গলবারের নবান্ন অভিযানের জন্য রাজ্যের বিভিন্ন জেলা থেকে পুলিশ আধিকারিক-কর্মীদের তুলে আনা হচ্ছে হাওড়ায়।

আরও পড়ুন- AM-PM-এই বিপত্তি! মাঝরাতে ED-র দফতরে অভিষেকের শ্যালিকা মেনকা

বারাসত, বনগাঁ, বসিরহাট, বারুইপুর, ডায়মন্ডহারবার, সুন্দরবন, কৃষ্ণনগর, হুগলি গ্রামীণ, রানাঘাট, মুর্শিদাবাদ, জঙ্গিপুর, মালদহ, খড়গপুর এমনকী শিলিগুড়ি থেকেও পুলিশের বিভিন্ন পদের আধিকারিক-কর্মীকে আগামিকালের এই কর্মসূচির জন্য হাওড়া কমিশনারেটে আনা হচ্ছে। ১২ সেপ্টেম্বর অর্থাৎ আজ বেলা ১২টার মধ্যে হাওড়া শিবপুরের পুলিশ লাইনে তাঁদের রিপোর্ট করতে বলা হয়েছে।

জানা গিয়েছে, মঙ্গলবার নবান্ন অভিযানের জন্য হাওড়া কমিশনারেট এলাকায় ২০ জন ইন্সপেক্টর, এসআই ও এএসআই মিলিয়ে ৩৫০ জন, এসএসআই-এলএসআই মিলিয়ে ২৫ জন, কনস্টেবল ও জুনিয়র কনস্টেবল মিলিয়ে ৭৬০ জন, এলসি ও জেএলসি মিলিয়ে ১৫০ জন, RAF-এর ৩৭৫ জন, লেডি আরএফ ৭০ জন, স্ট্র্যাকো উইথ রোবো কপ ১০০ জন, ট্র্যাফিক এসআই ও এএসআই মিলিয়ে মোট ২৫ জন ও ট্র্যাফিক কনস্টেবল মিলিয়ে মোট ১২০ জন পুলিশ আধিকারিক ও কর্মী মোতায়েন থাকবেন।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Howrah police commissionerate is deploying a large number of police for bjps nabanna abhijan491141