scorecardresearch

বড় খবর

‘বেমানান লাগছে নিজেকে, যাবার সময় হল, দাও বিদায়!’, তৃণমূল ছাড়তে চান এই বিধায়ক

ফেসবুকে পোস্ট করে দল ছাড়ার ইচ্ছা প্রকাশ করেছেন এই বিধায়ক।

‘বেমানান লাগছে নিজেকে, যাবার সময় হল, দাও বিদায়!’, তৃণমূল ছাড়তে চান এই বিধায়ক
বাম-বিজেপিকে ফের চরম হুঁশিয়ারি তৃণমূল নেতার।

দলের প্রতি চরম হতাশায় এবার তৃণমূল ছাড়ার ইঙ্গিত হাওড়ার উদয়নারায়ণপুরের বিধায়ক সমীর পাঁজার। ফেসবুকে পোস্ট করে হতাশার কথা জানিয়েছেন তিনি। ‘আমার যাবার সময় হল, দাও বিদায়!’, তৃণমূল বিধায়কের এই বার্তায় হাওড়ার শাসকদলের অন্দরে জোর জল্পনা। মন্ত্রী তথা হাওড়া জেলা তৃণমূলের চেয়ারম্যান অরূপ রায় বলেন, ”বিধায়কের সঙ্গে কথা বলা হবে। মান-অভিমান কিছু থাকলে আলোচনার মাধ্যমেই তা মিটিয়ে নেওয়া হবে।”

এবার শাসকদলের অস্বস্তি বাড়ালেন হাওড়ার উদয়নারায়ণপুরে তৃণমূল বিধায়ক সমীর পাঁজা। দল ছেড়ে ফের শিক্ষকতার পেশাতেই ফিরে যতে চান তিনি। রাজনৈতিক জীবন শুরু করেছিলেন কংগ্রেস থেকে। এরপর প্রায় চার দশক ধরে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে রাজনীতি করছেন তিনি। তবে বর্তমানে তাঁর মতো অনেক নেতাই তৃণমূলে উপেক্ষিত হচ্ছেন বলে মনে করছেন তিনি। ফেসবুক পোস্টে তাঁর দেওয়া বার্তাতেও এমনই ইঙ্গিত স্পষ্ট হয়েছে। তবে দল ছাড়ার ইচ্ছাপ্রকাশ করলেও তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি এখনও তাঁর আস্থা অটুট।

তৃণমূল বিধায়কের ফেসবুক পোস্ট।

ফেসবুক পোস্টে ঠিক কী লিখেছেন সমীর পাঁজা?

উদয়নারায়ণপুরের তিন বারের তৃণমূল বিধায়ক সমীর পাঁজা ফেসবুকে লিখেছেন, ”হ্যাঁ আমার এই মহান নেত্রী টা আছে বলেই , আমি আজও তৃণমূল দল ছেড়ে যাইনি। কারণ কত ঝড় ঝাপটা পেরিয়ে, নানান ইতিহাস এর সাক্ষী হয়ে দাঁড়িয়ে থেকে ৩৮ টা বছর মহান নেত্রীর সঙ্গে একজন সৈনিক হিসেবে কাজ করতে করতে, এখন বড়ই বেমানান লাগছে নিজেকে। কারণ আজ অবধি মিথ্যা নাটক করে দলীয় নেতৃত্বের কাছে ভালো সেজে, একটা মেকি লিডার হতে চাইনা আমি। নাহলে কবেই টা টা বাই বাই করে দল ছেড়ে চলে যেতাম আমি। আমার মতো অবিভক্ত যুব কংগ্রেসের আমল থেকে যারা আছে , তারা আদৌ কোনও গুরুত্ব পাচ্ছে কি বর্তমানে…..?? তাই আর কি, আমার যাবার সময় হল, দাও বিদায়!”

আরও পড়ুন- গার্ডেনরিচে কোটি-কোটি টাকা উদ্ধার, পুলিশের জালে মূল অভিযুক্ত আমির খান

বিধায়ক পদে থাকার পাশাপাশি সমীর পাঁজা শাসকদলের হাওড়া গ্রামীণের চেয়ারম্যানও বটে। তাঁর মতো একজন রাজনীতিবিদ দল ছাড়ার ইঙ্গিত দেওয়ায় স্বভাবতই হাওড়া জেলা তৃণমূলে অস্বস্তি বেড়েছে। ইতিমধ্যেই তৃণমূলের শীর্ষ নেতৃত্বের তরফে সমীর পাঁজার সঙ্গে একপ্রস্থ আলোচনা হয়েছে বলেও সূত্র মারফত জানা গিয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Howrah udaynarayanpur tmc mla samir panja wants to quit party