scorecardresearch

বড় খবর

হতাশাই কাল হল, বিক্ষোভে শামিল হয়েও আত্মঘাতী উচ্চমাধ্যমিকে অনুত্তীর্ণ ছাত্রী

এবার উচ্চমাধ্যমিকে অনুরত্তীর্ণরা বিক্ষোভ দেখিয়েছেন। পাসের দাবিতে সড়ক অবরোধ, জেলা শিক্ষা দফতর ঘেরাও করেছে। তাতে শামিল ছিল পম্পা।

উচ্চমাধ্যমিক পরীক্ষায়  ইংরেজিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হলো এক ছাত্রী। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে মালদার হবিবপুর থানার থানার ডুবাপাড়া এলাকায় । মৃতদেহ ময়না তদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

জানা গিয়েছে , মৃত ছাত্রীর নাম শম্পা হালদার(১৭)। সে স্থানীয় আর এন রায় গার্লস স্কুলের এবছর উচ্চমাধ্যমিক পরীক্ষা দিয়েছিল। এবছর আর এন রায় স্কুল থেকে ১৮০জন পরীক্ষার্থী ছিল। তার মধ্যে ৮০জন পাশ করে, বাকিরা পরীক্ষায় অকৃতকার্য হয়।

এরপর পাশ করানোর দাবিতে মালদা বুলবুলচন্ডী রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় অকৃতকার্য পরক্ষার্থীরা। সম্প্রতি তারা জেলা শিক্ষা দফতর ঘেরাও করে বিক্ষোভ দেখিয়েছিল। এই বিক্ষোভে সামিল ছিল শম্পা হালদার। 

যদিও মৃত ছাত্রীর বাবা কুশ হালদার জানিয়েছেন,  পরীক্ষায় ফেল করায় পরিবারের সদস্যদের অলক্ষ্যে গলায় ফাঁস দিয়ে আত্মহত্য করেছে মেয়ে। ঘটনার খবর পেয়ে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মালদা মেডিক্যালে পাঠায়। শুরু হয়েছে তদন্ত। 

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Hs fail student pampa das commits suicide malda