scorecardresearch

বড় খবর

পাচারের ‘ধন’ তোলা ছিল মাছ-বিক্রেতার বাড়িতে, CID তল্লাশিতে মিলল দেড় কোটি টাকা

রবিবার সকালে সিআইডির চার সদস্যের একটি দল হানা দেয় ওই ব্যক্তির বাড়িতে। তল্লাশিতে মেলে বিপুল পরিমাণ টাকা।

পাচারের ‘ধন’ তোলা ছিল মাছ-বিক্রেতার বাড়িতে, CID তল্লাশিতে মিলল দেড় কোটি টাকা
ফের বিপুল পরিমাণ টাকা উদ্ধার। ছবি: মধুমিতা দে।

আবারও উদ্ধার ঝুড়ি-ঝুড়ি টাকা। এবার নিতান্ত এক মাছ বিক্রেতার বাড়িতে তল্লাশিতে এখনও পর্যন্ত মিলেছে প্রায় দেড় কোটি টাকা। এই ঘটনাকে কেন্দ্র করে হুলস্থূল পড়ে গিয়েছে মালদহের গাজোলে। নেহাতই এক মাছ বিক্রেতার বাড়ি থেকে কাঁড়ি-কাঁড়ি টাকা উদ্ধারে চোখ কপালে ওঠার জোগাড় প্রতিবেশীদেরও।

ফের বিপুল পরিমাণ টাকা উদ্ধার। মালদহের গাজোলের ঘাকশোল এলাকায় সাত সকালে হানা সিআইডির। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে একটি গাড়িতে চেপে ঘাকশোলে পেশায় মাছ বিক্রেতা ওমপ্রকাশ সাহার বাড়িতে হানা দেন সিআইডির চার আধিকারিক। এই খবর চাউর হতেই রীতিমতো ভিড় জমে যায় গোটা এলাকায়।

ওমপ্রকাশ সাহার বাড়ির সামনে ক্রমেই সেই ভিড় বাড়তে থাকে। এরই মধ্যে জানা যায়, অতি সাধারণ এই মাছ বিক্রেতার বাড়ি থেকেই মিলেছে বিপুল পরিমাণ টাকা। জানা গিয়েছে তল্লাশিতে মিলেছে ১ কোটি ৩৯ লক্ষ ৩ হাজার ৫০ টাকা।

আরও পড়ুন- চাকরির নামে টাকা তুলে বেপাত্তা তৃণমূল নেতা, ঘুষ ফেরানোর ‘ভার’ নিয়ে ‘ফাঁসলেন’ দলের উপপ্রধান

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দিন কয়েক আগেই দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরে ওম সাহা নামে এক ব্যক্তিকে মাদক পাচারের অভিযোগে গ্রেফতার করে পুলিশ। ঘাকশোলের জয়প্রকাশ সাহা সম্পর্কে ওমের জামাইবাবু। পাচারের টাকা জামাইবাবুর বাড়িতে দিন কয়েক আগে গচ্ছিত রেখে যায় ওম।

পাচারকারী ওম-কে দফায়-দফায় জেরা করেই মেলে জয়প্রকাশ সাহার খোঁজ। রবিবার সকালে সিআইডির একটি টিম হানা দেয় গাজোলের ঘাকশোলে। জয়প্রকাশ সাহার বাড়িতে ঢুকে যান সিআইডির অফিসাররা। তল্লাশিতে মেলে কাঁড়ি-কাঁড়ি টাকা। ইতিমধ্যেই ওই ব্যক্তিকে আটক করেছে সিআইডি।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Huge money recover by cid in maldahs gajole488298