বড় খবর

ভ্যাকসিনকাণ্ডে দেবাঞ্জনের বিরুদ্ধে FIR দায়ের IMA-এর

স্বেচ্ছাসেবী সংস্থার প্রতিনিধি হিসেবে যোগাযোগ করেছিলেন। কিন্তু সেই সময় তাঁদের বিস্তারিত তথ্য যাচাই করা সম্ভব হয়নি, এমনটাই জানান হয়।

Kasba Vaccination, Fake IAS, Kolkata Police
কসবা কাণ্ডে ধৃত ভুয়ো আইএএস দেবাঞ্জনের বিরুদ্ধে কোটি টাকারও বেশি জালিয়াতির অভিযোগ উঠল।

কসবার ভ্যাকসিনকাণ্ডে এবার ধৃত দেবাঞ্জন দেবের মুচিপাড়া থানায় অভিযোগ দায়ের করেন তৃণমূল সাংসদ শান্তনু এবং আইএমএ-র রাজ্য সভাপতি সন্তোষ মণ্ডল।

শুক্রবারই বিজেপি সাংসদ ও পশ্চিমবঙ্গ সহ সভাপতি ডা: সুভাষ সরকার একটি প্রেস বিজ্ঞপ্তিতে বলেছেন, “দেবাঞ্জন বাবুকে দিনের পর দিন দেখা গেছে দুয়ারে সরকারে অনুষ্ঠানে। সঙ্গে থেকেছেন রাজ্য সভার সাংসদ ডা:শান্তনু সেন,মন্ত্রী ফিরহাদ হাকিম, বিধায়ক দেবাশীষ কুমার। পুরসভা ,রাজ্য পুলিশ, রাজ্য ইন্টেলিজেন্স বিভাগ সবার উদ্দেশ্যে ব্যর্থ হল।”

এফআইআর-এ লেখা হয়েছে, পিপিই কিট, পাল্‌স অক্সিমিটার, মাস্ক, স্যানিটাইজার দিয়ে সাহায্য করা হয়েছিল। সেখানে দেবাঞ্জন দেব এবং অন্যান্যরাও যোগাযোগ করেছিল। তাঁরা স্বেচ্ছাসেবী সংস্থার প্রতিনিধি হিসেবে যোগাযোগ করেছিলেন। কিন্তু সেই সময় তাঁদের বিস্তারিত তথ্য যাচাই করা সম্ভব হয়নি, এমনটাই জানান হয়।

এরপরই অভিযোগপত্রে লেখা হয় যে ইন্ডিয়ান মেডিকেল অ্যাসোসিয়েশনের তরফে এফআইআর দায়ের করে এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের দাবি করা হয়েছে।

এদিন রাজ্যের শাসক শিবিরকে বিঁধে কেন্দ্রের কাছে সওয়াল করেছেন শুভেন্দু অধিকারি। তিনি টুইটে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীকে ট্যাগ করে লেখেন, “কসবাতে জাল টিকাদান শিবির জালিয়াতি করে করা। কীভাবে রাজ্যের অনুমতি ছাড়াই এমনভাবে টিকাদান হল তা নিয়ে প্রশ্ন উঠছে। জনসাধারণের নিরাপত্তার কী হবে?”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ima santanu sen filed fir against debanjan deb324860

Next Story
কয়েক ঘন্টার মধ্যে আবহাওয়া বদল! বজ্রবিদ্যুৎ-বৃষ্টিপাতের সতর্কতা হুগলি-সহ আরও তিন জেলায়weather, weather today, west bengal weather, west bengal weather today, west bengal weather forecast today, west bengal weather forecast report, weather in west bengal, kolkata weather update, west bengal weather news, weather latest news
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com