in the name of protest vandalised in many area of Bethuadhari, called for a shutdown of business West Bengal: বিক্ষোভের নামে তাণ্ডবে তপ্ত বেথুয়াডহরিও, ব্যবসা বনধের ডাক | Indian Express Bangla

বিক্ষোভের নামে তাণ্ডবে তপ্ত বেথুয়াডহরিও, ব্যবসা বনধের ডাক

বিশৃঙ্খলায় লাগাম পরাতে রবিবার রাত থেকেই নদিয়ার নাকাশিপাড়া ব্লক জুড়ে ১৪৪ ধারা জারি প্রশাসনের।

বিক্ষোভের নামে তাণ্ডবে তপ্ত বেথুয়াডহরিও, ব্যবসা বনধের ডাক
বেথুয়াডহরিতেও বিশৃঙ্খলা।

বিক্ষোভের নামে তাণ্ডব নদিয়ার বেথুয়াডহরিতেও। বেপরোয়া ভাঙচুর দোকান, বাড়িতে। চূড়ান্ত বিশৃঙ্খলায় লাগাম পরাতে রবিবার রাত থেকেই নদিয়ার নাকাশিপাড়া ব্লক জুড়ে ১৪৪ ধারা জারি প্রশাসনের। বিভিন্ন জায়গায় দোকান লণ্ডভণ্ড করে দেওয়ার পাশাপাশি চলে তাণ্ডব। প্রতিবাদে ৭২ ঘণ্টার ব্যবসা বনধের ডাক ব্যবসায়ী সমিতির।

পয়গম্বরের উদ্দেশ্যে করা মন্তব্যের আঁচে তপ্ত বাংলার বিভিন্ন প্রান্ত। গত কয়েকদিন ধরেই লাগাতার অশান্তি জেলায়-জেলায়। হাওড়া থেকে শুরু হয়ে সেই অশান্তি ছড়িয়ে পড়েছে মুর্শিদাবাদেও। রেজিনগর, বেলডাঙায় দফায়-দফায় প্রতিবাদ-আন্দোলনের নামে তাণ্ডব চলেছে। তাণ্ডবের ভয়ঙ্কর ছবি নদিয়ার বেথুয়াডহরিতেও। বেথুয়াডহরিতে ট্রেন লক্ষ্য করে পাথর, ট্রেনে ভাঙচুরের অভিযোগ বিক্ষোভকারীদের বিরুদ্ধে।

তাণ্ডবের প্রতিবাদে ব্যবসা বন্ধের সিদ্ধান্ত।

আরও একটি মিছিল বেথুয়াডহরি হাসপাতাল মোড়ে চলে আসে। ৩৪ নম্বর জাতীয় সড়কের ধারে থাকা বেশ কিছু দোকান, বাড়িতেও চলে ভাঙচুর। পরিস্থিতি মোকাবিলায় দিশেহারা দশা হয় পুলিশের। বিশাল পুলিশ বাহিনী রাত থেকে মোতায়েন হয় বেথুডহরির বিভিন্ন এলাকায়। বেথুডাহরি স্টেশনেও বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

আরও পড়ুন- ভোট পরবর্তী হিংসা মামলা, CBI তলব পেয়েই হাজির BJP নেতা

এদিকে, এই অশান্তির ঘটনায় এখনও পর্যন্ত ২০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে অতর্কিতে বিক্ষোভের নামে চলা এই তাণ্ডবে রীতিমতো ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারা। বেপরোয়া এই ভাঙচুরে এক কথায় ঘোরতর আতঙ্কে ভুগছেন সাধারণ মানুষ। বেথুয়াডহরি ব্যবসায়ী সমিতি এই হামলার ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে। ঘটনার প্রতিবাদ জানিয়ে ৭২ ঘণ্টার জন্য ব্যবসা বনধের ডাক দেওয়া হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: In the name of protest vandalised in many area of bethuadhari called for a shutdown of business

Next Story
খাঁচা থেকে পালাল শিম্পাঞ্জি ‘বুড়ি’, আলিপুর চিড়িয়াখানায় আতঙ্ক