scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

আজ যাত্রা শুরু সিউড়ি-শিয়ালদহ মেমু ট্রেনের, কোন-কোন স্টেশনে স্টপেজ?

সিউড়িবাসীর দীর্ঘদিনের দাবি পূরণ। আজ থেকেই সিউড়ি-শিয়ালদহ মেমু ট্রেনের যাত্রা শুরু।

আজ যাত্রা শুরু সিউড়ি-শিয়ালদহ মেমু ট্রেনের, কোন-কোন স্টেশনে স্টপেজ?
আজ থেকেই সিউড়ি-শিয়ালদহ মেমু ট্রেনের যাত্রা শুরু।

সিউড়িবাসীর দীর্ঘদিনের দাবি পূরণ। আজ থেকেই সিউড়ি-শিয়ালদহ মেমু ট্রেনের যাত্রা শুরু। আজ ৩১ জুলাই রবিবার কেন্দ্রীয় রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে এই ট্রেনের উদ্বোধন করবেন।

রেল সূত্রে জানা গিয়েছে, আজ উদ্বোধনের দিনে ট্রেনটি একমুখী চলবে। সিউড়ি থেকে আজ বিকেল সাড়ে ৩টেয় ট্রেনটি ছেড়ে রাত ৮টায় শিয়ালদহে পৌঁছবে। সিউড়ি থেকে শিয়ালদহের মধ্যে কোন কোন স্টেশনে দাঁড়াবে এই ট্রেন? ঝটপট জেনে নিন।

আজ অর্থাৎ ৩১ জুলাই সিউড়ি-শিয়ালদহ মেমু ট্রেনের শুভ উদ্বোধন। তবে পুরোদমে এই ট্রেন পরিষেবা চালু হবে আগামিকাল অর্থাৎ সোমবার ১ অগাস্ট থেকে। আপ-ডাউন দুই দিকেই চলবে এই ট্রেন। পূর্ব রেল সূত্রে জানা গিয়েছে, প্রতিদিন ভোর ৫টা ২০ মিনিটে সিউড়ি থেকে শিয়ালদহের উদ্দেশে এই ট্রেন ছাড়বে। সকাল ৯টা ৫৭ মিনিটে শিয়ালহে পৌঁছে যাবে ট্রেনটি।

আরও পড়ুন- বাংলা সংগীত জগতে ইন্দ্রপতন, প্রয়াত নির্মলা মিশ্র

উল্টোদিকে, প্রতিদিন বিকেল ৫টা ২৫ মিনিটে শিয়ালদহ থেকে ছেড়ে রাত ১০টা ১৫ নাগাদ সিউড়ি পৌঁছবে এই ট্রেন। শিয়ালদহ-সিউড়ির মধ্যে বর্ধমান, নৈহাটি, ব্যান্ডেল, পানাগড়, দুর্গাপুর, অণ্ডাল ও পাণ্ডবেশ্বর-সহ একাধিক স্টেশনে দাঁড়াবে এই ট্রেন।

রবিবার বিকেল ৩টেয় ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে এই ট্রেনটির উদ্বোধন করবেন রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। এদিন সিউড়ি স্টেশনে ট্রেনটির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা রয়েছে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, বীরভূমের সাংসদ শতাব্দী রায়, সিউড়ির বিধায়ক বিকাশ রায়চৌধুরী-সহ বিশিষ্টজনেদের।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Inauguration of siuri sealdah memu train today