দুর্গাপুরে পুলিশের হাতে রাখি বাঁধলেন যৌনকর্মীরা

দুর্গাপুরের ৩৪ নং কাদা রোডে অবস্থিত যৌনপল্লীতে রয়েছেন প্রায় ৭০০-র বেশি যৌনকর্মী। তাঁদের সকলকে সঙ্গে নিয়েই আজ রাখি বন্ধন অনুষ্ঠান পালন করল দুর্গাপুর যৌনকর্মী সংগঠন।

By: Durgapur  Updated: August 17, 2019, 02:29:47 PM

রাখি বন্ধন এবং স্বাধীনতা দিবস উদযাপনে শামিল হয়ে পুলিশ এবং সমাজসেবীদের হাতে রাখি পরিয়ে দিলেন দুর্গাপুরের ৩৪ নং ওয়ার্ডের যৌনপল্লির যৌনকর্মীরা। সমাজের টালমাটাল পরিস্থিতিতে দুর্গাপুরের যৌনকর্মীদের এই উদ্যোগকে বাহবা জানিয়েছেন একাংশের নাগরিক। যৌনকর্মী হওয়ায় যাঁদের থেকে মুখ ফিরিয়ে নেয় সমাজ, সেই তাঁরাই মৈত্রী স্থাপন করতে এগিয়ে এলেন এদিন। সারা দিনের এই উদযাপনে খুবই খুশি যৌনপল্লীর মেয়েরা।

প্রসঙ্গত, দুর্গাপুরের ৩৪ নং কাদা রোডে অবস্থিত যৌনপল্লীতে রয়েছেন প্রায় ৭০০-র বেশি যৌনকর্মী। তাঁদের সকলকে সঙ্গে নিয়েই আজ রাখি বন্ধন অনুষ্ঠান পালন করল দুর্গাপুর যৌনকর্মী সংগঠন।

রাখি পড়ালেন যৌনকর্মীরা। ছবি- অনির্বাণ কর্মকার

সকাল থেকেই এলাকার স্থানীয় কাউন্সিলর, বেশ কিছু সমাজসেবী এবং পুলিশ ফাঁড়ির আইসি রাজশেখর মুখোপাধ্যায়-সহ একাধিক ব্যক্তির হাতে আজ রাখি বেঁধে মিষ্টিমুখ করান যৌনকর্মীরা।

আজকের দিনটিকে অন্যরকমভাবে উদযাপন করতে পেরে খুশি যৌনপল্লির কর্মীরা। তাঁদের বক্তব্য, “শুধু এই বছরই নয়, প্রত্যেক বছরই আমরা এই দিনটাকে এইভাবে পালন করতে চাই “। স্বাধীনতার দিনে এমন ভিন্নভাবে সম্প্রীতির বার্তা দিতে পেরে খুশি ফাঁড়ির আইসি-সহ, নাগরিক সমাজের একটা বড় অংশ।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the West-bengal News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Independence day rakhi bandhan celebrated by sex workers in durgapur

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং