বড় খবর

পুকুরে ভেসে উঠল মা-দুই শিশুর দেহ, আত্মহত্যা না খুন? ধন্দে পুলিশ

মহিলার স্বামী বেপাত্তা, তাঁকে খুঁজছে পুলিশ।

প্রতীকী চিত্র।

মা ও দুই শিশু সন্তানের মৃতদেহ উদ্ধার বাড়ির পাশের একটি পুকুর থেকে৷ জলপাইগুড়ি জেলার রাজগঞ্জ ব্লকের সুখানি গ্রাম পঞ্চায়েতের জিতু পাড়া এলাকার ঘটনা। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মৃত্যুর কারণ জানতে তদন্তে নেমেছে রাজগঞ্জ থানার পুলিশ।

রাজগঞ্জ থানার পুলিশ সূত্রে খবর, মহম্মদ আতাবুদ্দিনের স্ত্রী তারিমা খাতুন (২৬) ও তার দুই সন্তান আনিশা খাতুন (৫) এবং নাহিত আলম (২) রাজগঞ্জ এলাকার জিতুপাড়ায় বাস করতেন। সোমবার বিকেল থেকে তারিমা খাতুন ও তাঁর দুই সন্তান নিখোঁজ ছিল। সোমবার রাত আটটা নাগাদ তারিমা খাতুন ও তাঁর দুই শিশু সন্তানের মৃতদের বাড়ির পাশেই একটি পুকুরে ভেসে উঠতে দেখেন স্থানীয় বাসিন্দারা। তিন জনকেই উদ্ধার করে রাজগঞ্জ মগরাডাঙ্গি হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসকরা তিন জনকেই মৃত বলে ঘোষণা করেন।

অন্যদিকে, ঘটনার পর তারিমার স্বামী আতাবুদ্দিনের এখনও কোন খোঁজ পাওয়া যায়নি বলে পুলিশ সূত্রে খবর। এই অবস্থায় তারিমা খাতুন ও তাঁর দুই সন্তানের মৃত্যু নিয়ে রহস্য দানা বেঁধেছে। এই ঘটনা আত্মহত্যা না খুন, সেই বিষয়ে তদন্ত শুরু করেছে রাজগঞ্জ থানার পুলিশ৷

আরও পড়ুন সহবাসের পর বিয়েতে নারাজ, প্রেমিক শিক্ষকের বাড়ির সামনে ধর্নায় মহিলা সিভিক ভলেন্টিয়ার

মগরাডাঙ্গি হাসপাতাল থেকে মৃতদেহগুলি জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে রাজগঞ্জ থানার পুলিশ। মঙ্গলবার তিনটি মৃতদেহরই ময়নাতদন্ত করা হবে। তার পরেই মৃত্যুর প্রকৃত কারণ সম্বন্ধে নিশ্চিত হতে পারবে পুলিশ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Jalpaiguri bodies of women and two child found in pond husband absconded

Next Story
রাজ্যে একধাক্কায় অনেক কমল দৈনিক সংক্রমণ! একদিনে আক্রান্ত ৭২৬, মৃত ৮India reports 10,549 new cases 26 November 2021
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com