কম্বল মুড়ি দিয়ে ঘুমিয়ে, চা খেয়ে চম্পট দিল চোর

ময়নাগুড়িতে ছিল আশা ভোঁসলের সংগীতানুষ্ঠান। জেলার প্রায় সমস্ত থানা থেকেই পুলিশকর্মীরা ছিলেন সে প্রোগ্রামের ডিউটিতে। সব খবরই সম্ভবত ছিল তস্করদের কাছে।

By: Saumitra Sanyal Siliguri  Updated: Jan 13, 2019, 8:31:10 PM

ফাঁকা বাড়ি, এলাকায় আশা ভোঁসলের প্রোগ্রাম, ফলে পোয়াবারো। কম্বল মুড়ি দিয়ে নিশ্চিন্ত ঘুম দিয়ে উঠে চা বানিয়ে, সেই চা খেয়ে বিদায়। তার আগে অবস্থ গৃহস্থের বাড়িতে চুরি সারা।

এ নিদারুণ ঘটনা জলপাইগুড়ির বিবেকানন্দ পাড়া এলাকার। জানা গিয়েছে, এলাকার বাসিন্দা ইলা সরকার বৃ্দ্ধা ও স্বামীহারা। তিন কন্যার বিয়ে হয়ে যাওয়ার পর একাই থাকতেন তিনি। সম্প্রতি এক মেয়ের কলকাতার বাড়িতে গিয়েছিলে তিনি। বাড়ি ছিল ফাঁকা।

আরও পড়ুন, বৈকুণ্ঠপুরের বনদুর্গার পূজায় দেবী চৌধুরানী, ভবানী পাঠকের ছায়া

এদিকে শনিবার ময়নাগুড়িতে ছিল আশা ভোঁসলের সংগীতানুষ্ঠান। জেলার প্রায় সমস্ত থানা থেকেই পুলিশকর্মীরা ছিলেন সে প্রোগ্রামের ডিউটিতে। সব খবরই সম্ভবত ছিল তস্করদের কাছে। এ সবের সুযোগ নিয়েছিল তারা।

জলপাইগুড়িতে থাকেন ইলা সরকারের মেয়ে ঝিমলি পাল। তাঁর কাছে রবিবার ফোন যায় প্রতিবেশীদের। তাঁরা জানান, বাড়ির পিছনের দরজা খোলা। তড়িঘড়ি সে বাড়িতে পৌঁছন ঝিমলি। গিয়ে দেখেন ঘরের সমস্ত আলমারি লণ্ডভণ্ড। তিনি বলেন, “রান্নাঘরে গিয়ে দেখি চা বানিয়ে খাওয়া হয়েছে, পড়ে রয়েছে এঁটো কাপ। পাশে মেঢেতে কম্বলের ওপর বালিশ বিছোনো রয়েছে। দেখেই বোঝা যাচ্ছে এখানে কেউ শুয়েছিল। মা যেহেতু বাড়ি নেই, তাই বোঝা যাচ্ছে না ঠিক কী কী চুরি হয়েছে।”

এ ব্যাপারে কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ এসে বাড়ি সিল করে দিয়ে গেছে। থানার আই সি বিশ্বাশ্রয় সরকার জানিয়েছেন তদন্ত শুরু হয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the West-bengal News in Bangla by following us on Twitter and Facebook


Title: Jalpaiguri Theft: কম্বল মুড়ি দিয়ে ঘুমিয়ে, চা খেয়ে চম্পট দিল চোর

Advertisement