যৌন হেনস্থার অভিযোগ জলপাইগুড়ির গৃহ শিক্ষকের বিরুদ্ধে

অভিযুক্তের খোঁজ চালাচ্ছে পুলিশ, তবে পালানোর আগে তার ফোনটি ফেলে গিয়েছে ওই অভিযুক্ত যুবক। সে কারণেই তার গতিবিধি নজরে রাখার কাজটি আরও কঠিন হয়ে উঠেছে পুলিশের পক্ষে।

By: Siliguri  Published: December 11, 2018, 4:10:16 PM

১৩ বছরের এক কিশোরীকে যৌন হেনস্থার অভিযোগ উঠল জলপাইগুড়ির এক গৃহ শিক্ষকের বিরুদ্ধে। সূত্রের খবর, বিগত ছয় মাস ধরেই ওই কিশোরীকে ক্রমাগত যৌন হেনস্থা করে গিয়েছেন অভিযুক্ত শিক্ষক। পলাতক ওই ব্যক্তিকে খুঁজছে পুলিশ। বিষয়টি জানাজানি হলে গৃহ শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে নিগৃহীতার পরিবার। তবে এরপর থেকেই নিখোঁজ বছর ২৭-এর ওই ব্যক্তি।

বিগত ছয় মাস ধরেই চলছিল যৌন অত্যাচার, কিছুদিন আগেই সামনে আসে এই গোটা বিষয়টি। পুলিশ সূত্রে খবর, এদিন কিশোরীর বাড়ির লোক লক্ষ করেন যে, ঠাকুমার ফোন মারফত মাঝরাতে কিশোরীকে ফোন করছেন ওই শিক্ষক। এরপরেই কিশোরীর থেকে বিষয়টি জানতে চাওয়া হলে সমস্ত ঘটনা পরিবারকে জানায় সে।

আরও পড়ুন: মাথার ওপর বাবা-মায়ের ঝুলন্ত দেহ দেখল দুই শিশুসন্তান

জেলার এক উচ্চপদস্থ পুলিশ আধিকারিক জানিয়েছেন, “৭ ডিসেম্বর ওই মেয়েটির মায়ের কাছ থেকে অভিযোগ পেয়েছি। মেয়েটিকে মেডিক্যাল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। পাশাপাশি ঘটনার তদন্ত শুরু হয়েছে ইতিমধ্যেই।”

অভিযুক্তের খোঁজ চালাচ্ছে পুলিশ, তবে পালানোর আগে তার ফোনটি ফেলে গিয়েছে ওই অভিযুক্ত যুবক। সে কারণেই তার গতিবিধি নজরে রাখার কাজটি আরও কঠিন হয়ে উঠেছে পুলিশের পক্ষে। যদিও অভিযুক্ত শিক্ষকের সহযোগীদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

নিগৃহীতার মেডিক্যাল রিপোর্টের জন্য অপেক্ষা করছে পুলিশ, জানিয়েছে, “রিপোর্ট আসার পরই এ বিষয়ে মন্তব্য করা যাবে।” প্রসঙ্গত, পুলিশ সূত্রে খবর, ভারতীয় দন্ডবিধির ৩৭৬ (৩) ধারা এবং POCSO (Protection of Children from Sexual Offences)-র আওতায় মামলা রুজু করা হয়েছে অভিযুক্তের বিরুদ্ধে।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the West-bengal News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Jalpaiguri tutor booked for sexual assault on minor

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং