বড় খবর

দিল্লি থেকে কালিম্পংয়ে ফেরার পথে শ্রমিক স্পেশালে মৃত্যু

দিল্লি থেকে শ্রমিক স্পেশালে করে ফেরার পথে প্রাণ হারান কালিম্পংয়ের বাসিন্দা কিপা শেরপা।

ট্রেনে বাড়ি ফেরার পথে মৃত্যু হল বাংলার এক বাসিন্দার। দিল্লি থেকে শ্রমিক স্পেশালে করে ফেরার পথে প্রাণ হারান কালিম্পংয়ের বাসিন্দা কিপা শেরপা।

২৭ মে দিল্লি থেকে গুয়াহাটিগামী ট্রেনে ফিরছিলেন কালিম্পংয়ের দালাপচাঁদে এলাকার বাসিন্দা কিপা শেরপা। চলন্ত ট্রেনে শ্বাসকষ্টের সমস্যা দেখা দেয় তার। পরে জ্বরে আক্রান্ত হন তিনি। এর কিছুক্ষণের মধ্যেই মৃত্যু হয় তার। উত্তরপ্রদেশের ইটাওহায় ট্রেন থেকে মরদেহ নামানো হয়। সেখানেই দেহের অটোস্পি করা হয়। ট্রেনে কিপার দুই মেয়ে এবং জামাইও ছিলেন।

আরও পড়ুন- হৃদয়বিদারক, চার দিন ধরে শ্রমিক স্পেশালের শৌচালয়ে পড়ে রইল পরিযায়ীর দেহ

জিটিএ চেয়ারম্যান অনিত থাপা ও কালিম্পংয়ের জেলাশাসক মৃতদেহ ফিরাতে তদারকি করেন। জিটিএ আধিকারিক মারফত জানা গিয়েছে, মরদেহ ও মৃতের আত্মীয়দের ফেরাতে অ্যাম্বুলান্স ও গাড়ি পাঠানো হয় শিলিগুড়িতে। মৃতার পরিবারকে এক লক্ষ আর্থিক সহায়তার ঘোষণা করেছে জিটিএ।

শুক্রবার দুপুরে সড়ক পথে কৃপা শেরপার মরদেহ শিলিগুড়িতে পৌঁছয়। সেখান থেকে ফের মরদেহ পাঠানো হয় কালিম্পংয়ে। সেখানে ধর্মীয় রীতিনীতি মেনে পরিযায়ী শ্রমিকের অন্ত্য়েষ্টি সম্পন্ন হয়।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kalimpong woman dies in shramik special from delhi

Next Story
৬২৫০ কোটির আমফান ত্রাণ তহবিল গড়লেন মমতা, বাংলায় মৃত্যু বেড়ে ৯৮mamata banerjee
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com