বড় খবর

রণক্ষেত্র কাঁকিনাড়া, ফের ব্যাপক বোমাবাজি

সোমবার সকাল থেকে ব্যাপক বোমাবাজি চলছে কাঁকিনাড়ার ঘোষপাড়া রোড এলাকায়।ঘটনাস্থলে মোতায়েন পুলিশের বিশাল বাহিনী। এলাকায় নামানো হয়েছে র‌্যাফ।

kankinara, কাঁকিনাড়া
কাঁকিনাড়ার ঘোষপাড়া রোড এলাকায় বোমাবাজি। ছবি: এম আখতার।

আবারও রণক্ষেত্রের চেহারা নিল কাঁকিনাড়া। সোমবার সকাল থেকে ব্যাপক বোমাবাজি চলছে কাঁকিনাড়ার ঘোষপাড়া রোড এলাকায়। এদিন সকালে এলাকায় অশান্তির প্রতিবাদে কাঁকিনাড়ায় রেল অবরোধ করেন স্থানীয়দের একাংশ। এরপরই বিভিন্ন এলাকায় মুড়ি-মুড়কির মতো পড়তে থাকে বোমা। ভাটপাড়া পুরসভার সামনে ভাঙচুরের অভিযোগ উঠেছে। বোমাবাজির জেরে আতঙ্কে এলাকাবাসী, বন্ধ রয়েছে বেশ কিছু দোকানপাট। ঘটনাস্থলে মোতায়েন পুলিশের বিশাল বাহিনী। এলাকায় নামানো হয়েছে র‌্যাফ। উল্লেখ্য, গতকাল রাতে এলাকায় প্রচুর বোমা উদ্ধার করে পুলিশ।

kankinara, কাঁকিনাড়া
রাস্তায় পড়ে রয়েছে বোমার খোল। ছবি: এম আখতার।

আরও পড়ুন: ফের উত্তপ্ত কাঁকিনাড়া, বোমাবাজিতে নিহত ২

বাংলায় এখনই ৩৫৬ ধারা জারি করে মানুষকে বাঁচাতে হবে এমনটাই দাবি করেছেন অর্জুন সিংহ। তিনি আরও দাবি করেন ভাটপাড়ায় অস্ত্র এবং বোমা আসছে পুলিশের মাধ্যমে আর দুষ্কৃতীরা আসছে অ্যাম্বুল্যান্সে করে। যতদিন না পুলিশ নিরপেক্ষভাবে কাজ করবে ততদিন ভাটপাড়ার এই গন্ডগোল মিটবে না বলে মন্তব্য করেছেন অর্জুন।

আরও পড়ুন:  ‘ভাটপাড়ায় ফিরুক শান্তি’, পথে নামলেন বুদ্ধিজীবীরা

প্রসঙ্গত, লোকসভা ভোটের পর থেকেই অশান্তির আগুনে জ্বলছে ভাটপাড়া-কাঁকিনাড়া এলাকা। এর আগেও ওই এলাকায় বোমাবাজির ঘটনা ঘটেছে। বেশ কয়েকজনের মৃত্যুও হয়েছে। গত সপ্তাহে জগদ্দলে পুলিশের গুলিতে একজনের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। ভোট পরবর্তী সংঘর্ষের প্রতিবাদে এর আগেও কাঁকিনাড়ায় কয়েকবার রেল অবরোধ করেন স্থানীয়দের একাংশ। এলাকায় হিংসা রুখতে মোতায়েন করা হয় পুলিশ বাহিনী। কিন্তু কাঁকিনাড়ায় অশান্তি যে থামার নয়, তা এদিনের ঘটনায় ফের স্পষ্ট হল।

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kankinara violence west bengal bhatpara

Next Story
West Bengal news today Updates: চিটফান্ডকাণ্ডে কুণাল ঘোষ, শতাব্দী রায়কে ইডির তলবkunal ghosh, satabdi roy, কুণাল ঘোষ, শতাব্দী রায়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com