বড় খবর

তৃণমূলের প্রভাবশালীদের সঙ্গে যোগ দেবাঞ্জনের! শহরে ভুয়ো ভ্যাকসিনকাণ্ডে সরব বিজেপি

“দেবাঞ্জন বাবুকে দিনের পর দিন দেখা গেছে দুয়ারে সরকারে অনুষ্ঠানে। সঙ্গে থেকেছেন রাজ্য সভার সাংসদ ডা:শান্তনু সেন,মন্ত্রী ফিরহাদ হাকিম, বিধায়ক দেবাশীষ কুমার।

fake vaccination, bjp
এই ছবিই সামনে এনেছে বিজেপি

কসবার ভুয়ো টিকাকরণ শিবির নিয়ে এবার চাঞ্চল্যকর তথ্য সামনে নিয়ে এল বিজেপি। সোশাল মিডিয়ায় বেশ কিছু ছবি পোস্ট করেছে পদ্ম শিবির যেখানে দেখা গিয়েছে কখনও ফিরহাদ হাকিম, কখনও সুব্রত মুখোপাধ্যায়, কখনও শান্তনু সেন আবার কখনও দেবাশিস কুমারের সঙ্গে একই মঞ্চে দেখা গিয়েছে।

বিজেপি সাংসদ ও পশ্চিমবঙ্গ সহ সভাপতি ডা: সুভাষ সরকার একটি প্রেস বিজ্ঞপ্তিতে বলেছেন, “দেবাঞ্জন বাবুকে দিনের পর দিন দেখা গেছে দুয়ারে সরকারে অনুষ্ঠানে। সঙ্গে থেকেছেন রাজ্য সভার সাংসদ ডা:শান্তনু সেন,মন্ত্রী ফিরহাদ হাকিম, বিধায়ক দেবাশীষ কুমার। পুরসভা ,রাজ্য পুলিশ, রাজ্য ইন্টেলিজেন্স বিভাগ সবার উদ্দেশ্যে ব্যর্থ হল। এই টিকার ওষুধ যদি ঠিক থাকে, তাহলে এই টিকা চুরি হল কোথা থেকে। দেবাঞ্জন বলছে বাগড়ি মার্কেট থেকে টাকা কিনেছে, তাহলে তো চক্রান্ত আর ও বড়।”

তিনি এও বলেন, “রাজ্য বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশ অমান্য করে মাত্র সতেরো লক্ষ ডোজ টিকা কিনে দিনের পর দিন দিদির দেওয়া টিকার প্রচার হয়েছে।টিকার কেলেঙ্কারি তে তাই কোভিড টিকার অডিট চাই।”

আরও পড়ুন, করোনা ভ্যাকসিনের বদলে বিসিজি, হামের টিকা! উদ্বেগ মহানগরে

এদিকে এই ঘটনার পর রাজ্যের শাসক শিবিরকে বিঁধে কেন্দ্রের কাছে সওয়াল করেছেন শুভেন্দু অধিকারি। তিনি টুইটে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীকে ট্যাগ করে লেখেন, “কসবাতে জাল টিকাদান শিবির জালিয়াতি করে করা। কীভাবে রাজ্যের অনুমতি ছাড়াই এমনভাবে টিকাদান হল তা নিয়ে প্রশ্ন উঠছে। জনসাধারণের নিরাপত্তার কী হবে?”

বিজেপির দাবি তাঁরা যে ছবি প্রকাশ করেছে তা থেকে স্পষ্ট দীর্ঘদিন ধরেই তৃণমূলের প্রভাবশালীদের সঙ্গে রয়েছেন দেবাঞ্জন। আর সেই ক্ষমতার বলে প্রতারণার এমন ছক সাজিয়েছেন তিনি। এ প্রসঙ্গে টুইটে সরব হয়েছেন সৌমিত্র খাঁ। তিনি বলেন, “মোদী সরকার ভারতীয়দের বিনামূল্যে ভ্যাকসিন দিচ্ছে আর পশ্চিমবঙ্গে সেই কাজ ব্যর্থ হচ্ছে। কীভাবে খোলা বাজারে বিকোচ্ছে টিকা? তাও আবার তৃণমূলের মন্ত্রী, বিধায়কদের নাম জড়িয়ে? অব্বিলম্বে কেন্দ্রীয় সংস্থা দিয়ে তদন্ত হোক এবং সত্য সামনে আসুক।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kasba fake vaccination debanjan das tmc relation bjp attacks

Next Story
Train Service Resume: এখনই লোকাল চালাতে চায় না রাজ্য, নবান্নে ইঙ্গিত মুখ্যমন্ত্রীরlocal train, train time table,
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com