scorecardresearch

বড় খবর

কেতুগ্রামে ভরা বাজারে গুলিতে ঝাঁঝরা তৃণমূল নেতা, নেপথ্যে বালি ব্যবসা নাকি দলীয় কোন্দল?

পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি

কেতুগ্রামে ভরা বাজারে গুলিতে ঝাঁঝরা তৃণমূল নেতা, নেপথ্যে বালি ব্যবসা নাকি দলীয় কোন্দল?
তদন্ত করছে পুলিশ। ছবি- প্রদীপ চট্টোপাধ্যায়

জনবহুল বাজারে প্রকাশ্যে দুষ্কৃতীদের গুলিতে নিহত কাটোয়ার বালি ব্যবসায়ী তথা তৃণমূল কর্মী। বৃহস্পতিবার সকালের এই ঘটনা পূর্ব-বর্ধমানের কেতুগ্রামের আমগরিয়ার। ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। বেলা গড়াতেই পুলিশ সুপার কামনাশিস সেন আমগরিয়ায় গিয়ে এলাকা ঘুরে দেখেন।

পুলিশ সূত্রে খবর, নিহতের নাম দুলাল শেখ। তাঁর বাড়ি কেতুগ্রামের রতনপুরের পীড়তলায়। পেশায় দুলাল শেখ ছিলেন বালির ব্যবসায়ী ও ঠিকাদার। এছাড়া আঞ্চলে সক্রিয় তৃণমূল কর্মী হিসেবে পরিচিত ছিলেন বছর ৪৫-এর দুলাল।

পরিবারের তরফে জানানো হয়, বৃহস্পতিবার সকালে রতনপুরের পীড়তলার বাড়ি থেকে বেরিয়ে কেতুগ্রামের আমগরিয়ায় গিয়েছিলেন দুলাল শেখ। সেখানে আত্মীয়র সঙ্গে দেখা করেন তিনি। এরপর আত্মীয়ের সঙ্গে স্থানীয় বাজারে বসে চা পান করছিলেন দুলাল শেখ। সেইসময়ই আচমকাই দুষ্কৃতীরা এসে দুলালের মাথা লক্ষ্য করে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি ছোঁড়ে। ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে মৃত্যু হয় তাঁর।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। ব্যবসায়ীক বা রাজনৈতিক শত্রুতা, নাকি অন্য কোনও কারণে এই খুন তা খতিয়ে দেখতে তদন্তে শুরু করেছে পুলিশ। বিজেপি নেতৃত্বের দাবি, গোষ্ঠী কোন্দলের জেরেই দুলাল শেখ খুন হলেন। তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়ের সঙ্গে একাধিকবার ফোনে যোগাযোগ করা হলেও তিনি ফোন ধরেননি। এই ঘটনায় তৃণমূল কংগ্রেসের রাজ্য মুখপাত্র দেবু টুডু বলেন, ‘কেন এমন ঘটনা ঘটলো সেটা এখনও স্পষ্ট নয়, পুলিশ তদন্ত করে দেখছে।’

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Ketugram burdwan tmc leader dulal seaikh murder