প্রায় ২ ঘণ্টা পর নিভল এক্সাইড মোড়ের বহুতলের আগুন

শুক্রবার সকাল ৯টা ২০ মিনিট নাগাদ এক্সাইড মোড়ের কাছে একটি বহুতলের ৪ তলায় বিধ্বংসী আগুন লাগে। দমকলের ১২টি ইঞ্জিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

By: Kolkata  Updated: April 26, 2019, 01:17:04 PM

ফের বিধ্বংসী আগুন লাগল কলকাতায়। শুক্রবার সকাল ৯টা ২০ মিনিট নাগাদ এক্সাইড মোড়ের কাছে একটি বহুতলের ৪ তলায় বিধ্বংসী আগুন লাগে। দমকলের ১২টি ইঞ্জিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। ওই বহুতলে বেশ কিছু অফিস রয়েছে বলে দমকল সূত্রে খবর। গোটা এলাকা কালো ধোঁয়ায় ছেয়ে যায়। আগুনের তাপে ভেঙে পড়েছে বহুতলের ছাদের একাংশ। এসিতে শর্টসার্কিট থেকে আগুন বলে মনে করা হচ্ছে।

fire, আগুন, exide, এক্সাইড ধোঁয়ায় ঢেকেছে চারদিক, ভেঙে পড়েছে বহুতলের ছাদের একাংশ। ছবি: শশী ঘোষ।

আরও পড়ুন: সাতসকালে ট্রেন ভোগান্তি ব্যারাকপুর-নৈহাটি শাখায়

fire, আগুন, exide, এক্সাইড ঘটনাস্থলে দমকলের ডিজি। ছবি: শশী ঘোষ। firhad hakim, ফিরহাদ হাকিম, exide, এক্সাইড ঘটনাস্থলে মেয়র ফিরহাদ হাকিম।

অগ্নিকাণ্ডের জেরে ভেঙে পড়েছে বহুতলের ছাদ। ভেঙে পড়েছে বহুতলের দেওয়ালের একাংশ। ঘটনাস্থলে যান দমকলের ডিজি জগমোহন, মেয়র ফিরহাদ হাকিম। কলকাতার মেয়র ফিরহাদ হাকিম বলেন, ‘‘বহুতলে কত ক্ষয়ক্ষতি হয়েছে, তা কাল পুর ইঞ্জিনিয়ররা খতিয়ে দেখবেন। ফরেন্সিক নমুনা সংগ্রহ করা হবে। দমকল, পুলিশ আলাদা করে তদন্ত করবে।’’ ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশও। দমকল, পুলিশের পাশাপাশি ঘটনাস্থলে যায় বিপর্যয় মোকাবিলা বাহিনী।

fire, আগুন, exide, এক্সাইড আগুনের তাপে ভেঙে পড়েছে বহুতলের ছাদের একাংশ। বাড়ির ছাদ ভেঙে পড়ায় কান্নায় ভেঙে পড়েছেন পুনম সিং। ছবি: শশী ঘোষ। fire, আগুন, exide, এক্সাইড সকাল ৯টা ২০ মিনিট নাগাদ আগুন লাগে।

অগ্নিকাণ্ডের জেরে ব্যস্ততম এক্সাইড মোড়ে যানজট হয়। আগুন আতঙ্কে বহুতল থেকে তড়িঘড়ি করে নীচে নেমে আসেন অফিস কর্মীরা। গোটা এলাকা ঘিরে রেখেছে দমকল। ওই বহুতল থেকে সকলকেই নিরাপদে বের করে আনা হয়েছে বলে দমকলের তরফে জানানো হয়েছে।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the West-bengal News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kolkata exide crossing building fire

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X