বড় খবর

শিশুকন্যা ধর্ষণ-খুনে মৃত্যুদণ্ড

প্রায় ৬ বছর ধরে মামলার শুনানি চলার পর, সুরেশ পাসওয়ানকে দোষী অপহরণ, ধর্ষণ, পসকো আইন ও খুনের মামলায় দোষী সাব্যস্ত করা হয়। 

Death Penalty Announced
৬ বছর মামলা চলার পর মৃত্যুদণ্ডের নির্দেশ দিল

খিদিরপুরে শিশুকন্যাকে ধর্ষণের মামলায় মৃত্যুদণ্ডের আদেশ দিল আদালত। বৃহস্পতিবার ব্যাঙ্কশাল কোর্টে এই শাস্তি ঘোষিত হয়।

২০১৩ সালের ২১ জুলাই খিদিরপুর ব্রিজের নিচ থেকে অপহরণ করা হয় আড়াই বছর বয়সী এক শিশুকন্যাকে। পরদিন এক নিকাশি নালায় ওই শিশুর মৃতদেহ পাওয়া যায়।

এ ঘটনায় পুলিশ বিহারের গ্রাম থেকে গ্রেফতার করে সুরেশ পাসওয়ান নামের এক ব্যক্তিকে। প্রায় ৬ বছর ধরে মামলার শুনানি চলার পর, সুরেশ পাসওয়ানকে দোষী অপহরণ, ধর্ষণ, পসকো আইন ও খুনের মামলায় দোষী সাব্যস্ত করা হয়।

বৃহস্পতিবার সবকটি ধারাতেই আলাদা আলাদা করে সুরেশ পাসওয়ানের শাস্তি ঘোষণা করা হয়। খুনের মামলায় মৃত্যুদণ্ডের আদেশ দেন বিচারক। আড়াই বছর বয়সী শিশুকন্যাকে ধর্ষণ ও হত্যার ঘটনাকে বিরলের মধ্যে বিরলতম অপরাধ বলে বিচারক তাঁর রায়ে উল্লেখ করেছেন।

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kolkata girl child rape case death penalty announced

Next Story
মুখ্যমন্ত্রীর ‘ভরসায়’ অনশন প্রত্যাহার এসএসসি চাকরিপ্রার্থীদেরssc candidate, স্কুল সার্ভিস চাকরিপ্রার্থী, Hunger strike, অনশন, Dharmatal, ধর্মতলা, Kolkata, কলকাতা, Loksabha election2019, অসুস্থ, education minister, শিক্ষামন্ত্রী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com