scorecardresearch

বড় খবর

আহত ‘মীনাদি’কে হাসপাতালে দেখতে গেলেন ফিরহাদ, ঘুচল রাজনৈতিক বিভেদ

মীনাদেবীর আহত হওয়ার ঘটনায় পুলিশকেই কাঠগড়ায় তুলেছে বিজেপি।

আহত ‘মীনাদি’কে হাসপাতালে দেখতে গেলেন ফিরহাদ, ঘুচল রাজনৈতিক বিভেদ
বুধবার রাজনৈতিক বিভেদ ভুলে মীনাদেবীকে দেখতে গেলেন মেয়র ফিরহাদ হাকিম।

মঙ্গলবার বিজেপির নবান্ন অভিযান ঘিরে অগ্নিগর্ভ পরিস্থিতি হয় গঙ্গার দুপাড়ে। হাওড়া-কলকাতায় ব্যাপক হিংসা-অশান্তি হয়। বিজেপি কর্মী-পুলিশ খণ্ডযুদ্ধে দুপক্ষের বহু আহত হন। এই অশান্তির মাঝে পড়ে মাথা ফাটে কলকাতা পুরসভার বর্ষীয়ান কাউন্সিলর মীনাদেবী পুরোহিত।

এমজি রোডে মারাত্মক জখম হন বিজেপির কাউন্সিলর। সঙ্গে সঙ্গে তাঁকে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার রাজনৈতিক বিভেদ ভুলে মীনাদেবীকে দেখতে গেলেন মেয়র ফিরহাদ হাকিম।

কলকাতা পুরসভার ৪ নম্বর বরোর অন্তর্গত ২২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মীনাদেবী। একসময়ে কলকাতা পুরসভার ডেপুটি মেয়র হয়েছিলেন। পুরসভায় দীর্ঘদিনের সহকর্মী ফিরহাদ-মীনাদেবী। তাই রাজনৈতিক দ্বন্দ্ব থাকলেও সৌজন্যের খাতিরে আহত কাউন্সিলরকে দেখতে যান মেয়র ফিরহাদ।

বিশুদ্ধানন্দ হাসপাতালে গিয়ে কোনও রাজনৈতিক কথা বলেননি ফিরহাদ। তিনি বলেছেন, রাজনৈতিক দল আলাদা হতে পারে। কিন্তু আমরা বহুদিন একসঙ্গে কাজ করছি, তিনি আঘাত পেয়েছেন, তাই তাঁকে দেখতে এসেছি।

আরও পড়ুন নবান্ন অভিযানে বিজেপির মারে আহত পুলিশকর্তা, SSKM-এ দেখতে যাবেন অভিষেক

হাসপাতাল সূত্রে খবর, মীনাদেবীর মাথায় চোট লেগে রক্তক্ষরণ হচ্ছে। তবে গতকালের থেকে ভাল আছেন তিনি। আজ সিটি স্ক্যানের রিপোর্ট এলে জানা যাবে চোট কতটা সিরিয়াস। মীনাদেবীর আহত হওয়ার ঘটনায় পুলিশকেই কাঠগড়ায় তুলেছে বিজেপি। গেরুয়া শিবিরের দাবি, পুলিশের ছোড়া পাথরের ঘায়ে মাথা ফাটে তাঁর। পাল্টা পুলিশ জানিয়েছে, বিজেপি কর্মীদের ছোড়া পাথর মাথায় লাগে মীনাদেবীর।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Kolkata mayor firhad hakim visits hospital to see injured bjp councillor