সল্ট লেক হানায় নাগেশ্বর যোগ ওড়াল কলকাতা পুলিশ

কলকাতা পুলিশের ওই শীর্ষ কর্তা বলেন, ‘‘এর সঙ্গে নাগেশ্বর রাওয়ের কোনও যোগ নেই।’’

By: Kolkata  Updated: Feb 9, 2019, 4:24:21 PM

সল্টলেকের সিএ-৩৯ নম্বর বাড়িতে হানার সঙ্গে নাগেশ্বর রাওয়ের স্ত্রীর সংস্থার কোনও যোগ নেই বলে দাবি করল কলকাতা পুলিশ। শুক্রবার রাতে ওই বাড়িতে হানা দেয় কলকাতা পুলিশ। কিন্তু শনিবার বেলা গড়াতেই এ ঘটনা নয়া মোড় নিল। তল্লাশি অভিযানের সঙ্গে নাগেশ্বর রাওয়ের স্ত্রীর কোনও যোগ নেই বলে দাবি কলকাতা পুলিশের। ওই সংস্থার মালিকের বিরুদ্ধে ওঠা একটি অভিযোগের তদন্তই শুক্রবার রাতে তল্লাশি অভিযান চালানো হয়েছিল বলে এদিন জানালেন কলকাতা পুলিশের গোয়েন্দা প্রধান প্রবীণ ত্রিপাঠী।

এ প্রসঙ্গে ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে কলকাতার গোয়েন্দা প্রধান বলেন, “প্রবীণ আগরওয়াল নামের এক ব্যক্তি তাঁর একটি সংস্থা রেজিস্টার করান নি বলে অভিযোগ উঠেছে। ওই অভিযোগেরই তদন্ত করতে তল্লাশি চালানো হয়েছে। এর সঙ্গে নাগেশ্বর রাওয়ের কোনও যোগ নেই।”

আরও পড়ুন, শিলংয়ে রাজীব কুমারকে জিজ্ঞাসাবাদ, সিজিওতে কী করছে সিবিআই?

এই বাড়িতেই হানা দিয়েছে পুলিশ

আরও পড়ুন: ঠিক কী অভিযোগ নাগেশ্বরের স্ত্রীর বিরুদ্ধে?

উল্লেখ্য, শুক্রবার রাতে প্রবীণ আগরওয়াল নামে এক ব্যক্তির সংস্থায় তল্লাশি চালায় কলকাতা পুলিশ। ওই ব্যক্তির বাড়িতেই সংস্থার অফিস রয়েছে। দাবি করা হচ্ছে, ওই সংস্থার সঙ্গে যুক্ত রয়েছেন নাগেশ্বর রাওয়ের স্ত্রী। তিনি ওই সংস্থার একজন অংশীদার বলে জানা গিয়েছে। সাড়ে চার ঘণ্টা তল্লাশিতে একটি ল্যাপটপ ও কিছু নথিপত্র উদ্ধার করে পুলিশ।

এদিকে, সারদাকাণ্ডে কলকাতার পুলিশ কমিশনারকে শিলংয়ে জিজ্ঞাসাবাদ করছে সিবিআই। রাজীব কুমারকে ৩৫-৪০টি প্রশ্ন করতে পারেন সিবিআই আধিকারিকরা, এমন খবরই পাওয়া গিয়েছে।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest West-bengal News in Bengali.


Title: Mamata Vs CBI: সল্টলেক হানায় নাগেশ্বর যোগ ওড়াল কলকাতা পুলিশ

Advertisement