scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

খাস কলকাতায় ‘গণধর্ষণ’, অভিজাত রিসর্টে তরুণীকে মাদক খাইয়ে পাশবিক নির্যাতন

রাজারহাটের একটি অভিজাত রিসর্টের এই ঘটনা ঘিরে তোলপাড় মহানগরীতে।

খাস কলকাতায় ‘গণধর্ষণ’, অভিজাত রিসর্টে তরুণীকে মাদক খাইয়ে পাশবিক নির্যাতন
প্রতীকী ছবি।

খাস কলকাতায় তরুণীকে মাদক খাইয়ে গণধর্ষণের অভিযোগ। রাজারহাটের একটি অভিজাত রিসর্টের এই ঘটনা ঘিরে তোলপাড় মহানগরীতে। তদন্তে নেমে অভিযুক্ত ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের দফায়-দফায় জেরা করে বাকি অভিযুক্তদের খোঁদে চলছে তল্লাশি।

কলকাতায় ফের গণধর্ষণের অভিযোগ। গত ৯ নভেম্বর রাজারহাটের একটি অভিজাত রিসর্টে জন্মদিনের পার্টির আয়োজন করা হয়েছিল। সেই পার্টিতেই আমন্ত্রিত ছিলেন নির্যাতিতা ওই তরুণী। পার্টিতে আমন্ত্রিত ছিলেন অন্যরাও। অভিযোগ ১৫-২০ জন যুবকের একটি দলও ওই জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন। তাঁদেরই মধ্যে কয়েকজন ওই তরুণীকে ঠাণ্ডা পানীয়ের সঙ্গে মিশিয়ে মাদক খাইয়ে দেয় বলে অভিযোগ। মাদক মিশ্রিত ওই পানীয় খেয়ে কার্যত বেহুঁশ হয়ে যান তরুণী। এরপরেই তাঁর উপর অকথ্য নির্যাতন চলে বলে অভিযোগ।

বেশ কয়েকজন যুবক ওই তরুণীকে পরপর ধর্ষণ করে বলে অভিযোগ। গত ৯ নভেম্বর এই গণধর্ষণের অভিযোগ ওঠে। ঘটনার পরের দিন গোটা ঘটনা নিয়ে রাজারহাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই তরুণী। অভিযোগ পেয়েই কোমর বেঁধে ঘটনার তদন্তে নামে রাজারহাট থানার পুলিশ। শহর কলকাতা জুড়ে অভিযুক্তদের খোঁজে শুরু হয় তল্লাশি। এখনও পর্যন্ত অভিযুক্ত চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের দফায় দফায় জেরা চলছে।

আরও পড়ুন- কামড়-কাণ্ডে কোমর বাঁধছে লালবাজার, তলব অভিযুক্ত কনস্টেবলকে

এদিকে, গণধর্ষণের এই অভিযোগ পেয়ে তদন্তে নেমে ইতিমধ্যেই রাজারহাটের ওই অভিজাত রিসর্টে গিয়েও জিজ্ঞাসাবাদ চালিয়েছে পুলিশ। ওই রিসর্টের কর্মীদেরও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তাঁদের বয়ানও লিবিবদ্ধ করা হয়েছে। অন্যদিকে, নির্যাতিতার সঙ্গে কথা বলে তাঁর যাবতীয় অভিযোগ রেকর্ড করেছে পুলিশ। এই ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে আরও কারও এই ঘটনায় যোগ রয়েছে কিনা ধৃতদের দফায়-দফায় জেরা করে তা জানার চেষ্টা চালাচ্ছেন তদন্তকারীরা।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Kolkata rajarhat gangrape 4 are arrested