scorecardresearch

বড় খবর

কিড স্ট্রিটের বিউটি পার্লারে চাকরি দেওয়ার ছলে গণধর্ষণ?

কিড স্ট্রিট এলাকার একটি বিউটি পার্লারে এক তরুণীকে চাকরি দেওয়ার নাম করে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগে করলেন তিনি। গণধর্ষণের মুহূর্ত ক্যামেরাবন্দি করারও অভিযোগ উঠেছে।

আবারও গণধর্ষণের খবর ছড়াল শহর কলকাতায়। কিড স্ট্রিট এলাকার একটি বিউটি পার্লারে চাকরি দেওয়ার নাম করে এক তরুণীকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। সূত্র মারফৎ জানা গিয়েছে, ওই বিউটি পার্লারের মালিক এবং কর্মচারীরা তরুণীকে অক্টোবর মাসের ২৪ থেকে ৩০ তারিখের মধ্যে ধর্ষণ করেন বলে তিলজলা থানায় অভিযোগ করেছেন তিনি। এমনকি এ ঘটনায় একাধিক মহিলা জড়িত বলেও অভিযোগ উঠেছে। ওই তরুণী দাবি করেছেন, ধর্ষণের অনেক মুহুর্তের ভিডিও রেকর্ডিং করেন পার্লারেই কর্মরত দুই মহিলা।

শনিবার এই ঘটনায় পাঁচজন অভিযুক্তের মধ্যে তিলজলা থানার পুলিশ তিনজনকে গ্রেফতার করে। ধৃতদের নাম মানোয়ার আলি ওরফে গুড্ডু (৩৬), মহম্মদ শাকিল (৪৫) এবং রিনা বেগম (৩০)। এদের মধ্যে মানোয়ার আলি আনন্দপুর এলাকার বাসিন্দা, এবং শাকিল ও রিনা যথাক্রমে ট্যাংরা ও তপসিয়ার বাসিন্দা বলে জানা গিয়েছে। এই তিনজনকে শনিবারই আদালতে তোলা হয় এবং ২৭ নভেম্বর পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়।

আরও পড়ুন: আইসিইউ-তে ভেন্টিলেশনে নাবালিকা, সে অবস্থাতেই গণধর্ষণ

পুলিশ সূত্রে খবর, গণধর্ষণের কথা কাউকে জানালে ঘটনার ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হবে বলে নির্যাতিতাকে ভয় দেখায় অভিযুক্তরা। প্রথমে পার্ক স্ট্রিট থানাতে অভিযোগ জানাতে যান ওই তরুণী। কিন্তু গণধর্ষণের ভিডিও ছড়ানোর হুমকির ভয়ে পিছিয়ে যান তিনি। পরে গত শুক্রবার তিলজলা থানায় অভিযোগ দায়ের করেন।

সূত্র মারফৎ আরও জানা গিয়েছে,ওই বিউটি পার্লারে তরুণীকে কাজ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন এক মহিলা। কিন্তু পার্লারে নিয়ে গিয়ে তরুণীকে ধর্ষণ করা হয়। বাকি দুই অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Kolkata woman gangrape kyd street beauty parlour