বড় খবর

ভিনধর্মে ‘প্রেমে’র সাজা! প্রকাশ্যে যুগলের চুল কেটে-মারধর করে হাজতে সমাজসেবী

বাবলি মুখোপাধ্যায় আগে ছিলেন এলাকার পরিচিত বিজেপি নেত্রী। এখন দাম্পত্য কলহে সালিশি করে মোটা টাকা আয় করেন তিনি।

EX BJP now Social Worker arrested for cut hair-beat interfaith couple in public
বাবলি মুখোপাধ্যায় আগে ছিলেন এলাকার পরিচিত বিজেপি নেত্রী।

ভিনধর্মে প্রেমে সাজা! ভরা বাসস্ট্যান্ডে যুগলের চুল কেটে শাস্তি দিলেন স্বঘোষিত সমাজসেবী। কেড়ে নিলেন মোবাইলও। তাঁর এই কীর্তির কথা ফলাও করে ঘোষণা করেন ফেসবুক লাইভ করে। বৃহস্পতিবার গভীর রাতে পুলিশ স্বঘোষিত সমাজসেবী বাবলি মুখোপাধ্যায়কে গ্রেফতার করে পুলিশ। তাঁর বিরুদ্ধে আটকে রাখা ও মোবাইল ছিনতাইয়ের অভিযোগে মামলা দায়ের হয়েছে। শুক্রবার কৃষ্ণনগর জেলা আদালত তাঁকে সাত দিনের জেল হেফাজতে পাঠিয়েছে।

বাবলি মুখোপাধ্যায় আগে ছিলেন এলাকার পরিচিত বিজেপি নেত্রী। কৃষ্ণনগরে বিজেপির মিটিং-মিছিলে দেখা যেত তাঁকে। তবে ইদানীং ফেসবুকে নিজেকে সমাজসেবী বলে পরিচয় দিতেন। কোথাও কোনও দাম্পত্য কলহ হলে তাঁর সালিশি করে দিতেন। সেই ভিডিও ফেসবুক পেজে আপলোড করে দিতেন। বদলে পেতেন মোটা টাকা। কৃষ্ণনগর বাসস্ট্যান্ডে অফিস খোলেন তিনি।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার রাত ১টা নাগাদ বাবলির সহযোগী এক যুবক বাসস্ট্যান্ডের কাছে দুটি অল্পবয়সী ছেলে-মেয়েকে জিজ্ঞাসাবাদ করে। তখন সেখানে গাড়িতে করে আসেন ছেলেটির মা ও আত্মীয়রা। ছেলেটিকে নিতেই নাকি সেখানে এসেছিলেন বলে দাবি বাবলির। ছেলেটির বয়স ১৮ এবং মেয়েটির ১৪। ফেসবুকে আলাপ থেকে ছেলেটির সঙ্গে বারাকপুরের বাড়ি থেকে পালিয়ে কৃষ্ণনগরে এসেছে।

এরপর পুলিশ জানতে পারে, রাতে বাবলি মেয়েটির মাকে ফোন করে ডেকে পাঠান। বাকিদেরও নিজের অফিসে আটকে রাখেন। পরেরদনি সকালে মেয়ের মা এলে দুই পরিবারের লোকজনকে বসিয়ে সালিশি শুরু করে বাবলি। এরপর ছেলেটিকে চড়থাপ্পড় মারেন বাবলি। সকাল সাড়ে ১০টা নাগাদ অফিস থেকে যুগলকে বের করে ভরা বাসস্ট্যান্ডে মারধর করেন এবং চুল কেটে নেন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই পুলিশের নজরে আসে।

আরও পড়ুন গ্রামের বাড়িতে যাওয়াই কাল হল, পূর্ব-বর্ধমানে খুন হাওড়ার ব্যবসায়ী

বিজেপির নদিয়া উত্তর সাংগঠনিক জেলার এক বিজেপি নেতা বলেছেন, আগে ওই মহিলা বিজেপি করতেন। তবে বছর দুয়েক দলের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই। পুলিশ মহিলার বিরুদ্ধে মামলা রুজু করেছে। নীতি পুলিশগিরির জন্য বাবলিকে সোশ্যাল মিডিয়ায় অনেকে কটাক্ষ করেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Krishnanagar ex bjp now social worker arrested for cut hair beat interfaith couple in public

Next Story
ঠান্ডা লাগার পরপরই শুরু শ্বাসকষ্ট, একের পর এক শিশুর অসুস্থতায় উদ্বেগChildren suffering fever and respiratory sickness, atleast 9 have died at Burdwan medical college hospital
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com