পরপর চিতাবাঘের হামলা চা বাগানে, এবার বলি শিশু

রাতভর তল্লাশির পর আজ সকালে উদ্ধার হয় শিশুকন্যাটির দেহাংশ। দেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে।

By: Saumitra Sanyal Kolkata  January 16, 2019, 7:49:13 PM

মায়ের কোল থেকে শিশুকন্যাকে ঘাড় মটকে তুলে নিয়ে গেল লেপার্ড অথবা চিতাবাঘ বলে খবর। রাতভর তল্লাশির পর সকালে উদ্ধার হলো শিশুকন্যাটির ক্ষতবিক্ষত দেহাংশ। চিতাবাঘের হামলার ঘটনাকে ঘিরে তুমুল উত্তেজনা ছড়ায় ডুয়ার্সের মাদারীহাটের গেরগেন্ডা চা বাগানে। অশান্ত জনতা ভাঙচুর চালায় বন দপ্তরের গাড়িতে। পরিস্থিতি সামাল দিতে এলাকায় উপস্থিত হয় পুলিশ বাহিনী।

স্থানীর সুত্রে জানা গেছে, গতকাল রাতে গেরগেন্ডা বাগানের দুখুয়া লাইনে বাচ্চা কোলে নিয়ে রান্না করছিলেন পূজা ওরাওঁ। আচমকাই হামলা চালায় বিশাল চিতাবাঘ বলে জানিয়েছেন তিনি। কোল থেকে ছিনিয়ে নিয়ে যায় পারমিতা ওরাওঁ নামে পূজার বছর তিনেকের শিশুকন্যাকে।

এরপর খবর যায় বন দপ্তরে। আসেন বনকর্মীরা। তাঁদের ঘিরে প্রথমে বিক্ষোভ দেখান বাসিন্দারা। এরপর উত্তেজিত জনতা ভাঙচুর চালায় তাঁদের গাড়িতে। আসে স্নিফার ডগ। রাতভর তল্লাশির পর আজ সকালে উদ্ধার হয় বাচ্চাটির দেহাংশ। দেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে। এই নিয়ে চিতাবাঘের হামলায় গত এক মাসে এই চা বাগান ও সংলগ্ন এলাকায় তিনজনের মৃত্যু হয়েছে বলে দাবী করেছেন এলাকাবাসীরা। পূজা জানান, “আমি কিছু বুঝে ওঠার আগেই বিশাল বড় চিতাবাঘ এসে আমার কোল থেকে পূজাকে তুলে নিয়ে গেল।”

ঘটনার প্রেক্ষিতে অনারারি ওয়াইল্ড লাইফ ওয়ার্ডেন সীমা চৌধুরী জানিয়েছেন, “ঘটনার খবর পাওয়ামাত্র আমাদের কর্মীরা ছুটে যান। বাগানে তল্লাশি চলছে।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the West-bengal News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Leopard kills child north bengal tea garden claim locals

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেটস
X