scorecardresearch

বড় খবর

সুশীল মোদীকে খুনের হুমকি চিঠি গেল তাঁর নামে! আকাশ থেকে পড়লেন বর্ধমানের চম্পা সোম

চম্পাদেবী আবার বর্ধমান জর্জ-কোর্টের ল’ক্লার্ক হিসাবে কর্মরত রয়েছেন।

সুশীল মোদীকে খুনের হুমকি চিঠি গেল তাঁর নামে! আকাশ থেকে পড়লেন বর্ধমানের চম্পা সোম
সুশীল মোদীকে খুনের হুমকি চিঠি গেল বর্ধমানের মহিলার নাম করে। ছবি- প্রদীপ চট্টোপাধ্যায়

বিহারের প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী তথা বিজেপির রাজ্যসভার সাংসদ সুশীল মোদীকে খুনের হুমকি দিয়ে চিঠি গেল বর্ধমান থেকে। এই চিঠি পাঠানোর অভিযোগ উঠছে পূর্ব বর্ধমানের রায়ান গ্রামের বাসিন্দা চম্পা সোমের বিরুদ্ধে। চম্পা দেবী আবার বর্ধমান জর্জ-কোর্টের ল’ক্লার্ক হিসাবে কর্মরত রয়েছেন।

চম্পা সোম যদিও মঙ্গলবার রাতে দাবি করেছেন, হুমকি চিঠির বিষয়ে তিনি কিছুই জানেন না। পাটনা পুলিশের কাছ থেকে বিষয়টি জেনে তিনি স্তম্ভিত হয়ে গিয়েছেন। চম্পাদেবী এও বলেন, “আমি বিহারের প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী সুশীল মোদীকে চিনি না। ওনাকে আমি কোন হুমকি চিঠি পাঠাইনি। কেউ চক্রান্ত করে তাঁর নাম দিয়ে এই কাজ করেছে বলে চম্পাদেবী দাবি করেছেন। পাশাপাশি

তিনি আরও জানান, তাঁর অনুমান এই হুমকির চিঠি পাঠানোর পিছনে রয়েছেন বর্ধমান কোর্টের আইনজীবী সুদীপ্ত রায়। এর আগে সুদীপ্ত আসানসোলের সিবিআই কোর্টের বিচারপতি কে হুমকির চিঠি পাঠিয়ে ছিল অনুব্রত মণ্ডলের জামিনের দাবি করে। বিহারের প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রীকে হুমকি চিঠি পাঠানোর বিষয়টি নিয়ে তোলপাড় হতেই আতঙ্কের মধ্যে রয়েছেন চম্পা দেবী।

আরও পড়ুন বামেদের ‘অলিখিত’ ছাড় পুলিশের, কৌশলে লাভের গুড় জোড়া-ফুলের

জানা গিয়েছে, সুশীল মোদীর পাটনার রাজেন্দ্রনগরের বাড়িতে মঙ্গলবার বেলায় পৌছায় খুনের হুমকি দেওয়া ইংরেজিতে লেখা চিঠি। সেই চিঠিতে চম্পা সোমের মোবাইল ফোন নম্বরও দেওয়া রয়েছে। চিঠিতে লেখা রয়েছে, “আমি তৃণমূলের নেত্রী। ভারতের পরবর্তী প্রধানমন্ত্রী হবেন মমতা বন্দ্যোপাধ্যায়। নরেন্দ্র মোদি ও অমিত শাহের পোষা কুকুর তুমি। মমতা এবং নীতীশ কুমার জিন্দাবাদ।
আমি তোমাকে খুন করব“।

এমন চিঠি পেয়েই পাটনা পুলিশের সুপারকে জানান। পাটনা পুলিশ এই হুমকি চিঠির ঘটনার তদন্ত শুরু করেছে।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Letter threatening to kill sushil kumar modi from burdwan woman