scorecardresearch

আজ, রবিবার থেকে সোমবার পর্যন্ত বন্ধ লোকাল ট্রেন চলাচল, কোথায়? ঝটপট জানুন

রেলের কাজের জেরেই ট্রেন চলাচল বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়।

আজ, রবিবার থেকে সোমবার পর্যন্ত বন্ধ লোকাল ট্রেন চলাচল, কোথায়? ঝটপট জানুন
লোকাল ট্রেন। প্রতীকী ছবি।

রেলের কাজের জেরে আজ রবিবার থেকে সোমবার পর্যন্ত হাওড়া-তারকেশ্বর রুটে ট্রেন চলাচল ব্যাহত। রেললাইনে ট্রাফিক মও পাওয়ার ব্লক নিয়ে কাজ চলার জেরেই ব্যাহত ট্রেন চলাচল। রেলের তরফে জানানো হয়েছে, রবিবার সকাল থেকে সোমবার বিকেল পাঁচটা পর্যন্ত হাওড়া-তারকেশ্বর রুটের সিঙ্গুর থেকে নালিকুল পর্যন্ত ট্রেন চলাচল পুরোপুরিভাবে বন্ধ থাকবে। এর জেরে চরম যাত্রী ভোগান্তির আশঙ্কা তৈরি হয়েছে।

রবিবার থেকে ট্রেন চলাচল বন্ধ থাকলেও রেলের তরফে শনিবার থেকেই সিঙ্গুর স্টেশনে মাইকিং করে প্রচার শুরু হয়। রেল সূত্রে জানা গিয়েছে, সিঙ্গুর থেকে নালিকুল স্টেশনের মাঝে ট্রাফিক ও পাওয়ার ব্লক নেওয়া হবে। নন ইন্টারলকিংয়ের কাজ চলবে টানা এই দু’দিন ধরে। তারই জেরে পরপর দু’দিন ট্রেন চলাচলে ব্যাপক বিঘ্ন ঘটবে।

আরও পড়ুন- পুলিশের গাড়ি পোড়ালেও পদক্ষেপ নয়, অথচ নওশাদকে পুলিশের লাঠির মার, গর্জালো ইমাম সংগঠন

রেল সূত্রে আরও জানা গিয়েছে, সিঙ্গুর থেকে নালিকুল পর্যন্ত ট্রেন বন্ধ থাকলেও এই সময়ের মধ্যে হাওড়া থেকে দিয়ারা স্টেশন পর্যন্ত ছ’টি ট্রেন চলবে। এরই পাশাপাশি তারকেশ্বর থেকে হরিপাল পর্যন্তও ছ’টি ট্রেন চলাচল করবে। এর আগে শুক্রবারও এই শাখায় একাধিক ট্রেন বাতিল করা হয়েছিল। রেল সূত্রে জানা গিয়েছে, শুক্রবার থেকে সোমবার পর্যন্ত এই শাখায় পঁচিশটিরও বেশি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে।

এদিকে, রবিবার থেকে সোমবার পর্যন্ত হাওড়া তারকেশ্বর রুটে লোকাল ট্রেন চলাচল ব্যাহত থাকার জেরে যাত্রীদের চরম ভোগান্তির আশঙ্কা করা হচ্ছে। প্রয়োজনীয় কাজ সারতে সড়কপথে যাতায়াতের ব্যাপারে খোঁজ-খবর শুরু করেছেন যাত্রীরা। ট্রেন বন্ধ থাকলেই একাংশের গাড়িচালক চড়া ভাড়া হাঁকান। তারই জেরে যাত্রীদের ভোগান্তি প্রকট হয়। এব্যাপারে প্রশাসনিক নজরদারির দাবি তুলেছেন একাংশের যাত্রীরা।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Local train service remain shut off nalikul to singur