scorecardresearch

বড় খবর

হবে ইন্টার লকিংয়ের কাজ, ফের বাতিল একগুচ্ছ লোকাল ট্রেন, দুর্ভোগ কোন রুটের যাত্রীদের?

১৩ দিন ট্রেন বাতিল…

হবে ইন্টার লকিংয়ের কাজ, ফের বাতিল একগুচ্ছ লোকাল ট্রেন, দুর্ভোগ কোন রুটের যাত্রীদের?
লোকাল ট্রেন। প্রতীকী ছবি।

হাওড়া-বর্ধমান কড লাইনে আগামী ১৩ দিন ফের বেশকিছু লোকাল ট্রেন বাতিল থাকবে। ফলে চরম দুর্ভোগের শিকার হবেন যাত্রীরা। রেল ট্র্যাকে ইন্টার লকিংয়ের কাজ চলার কারণেই এইসব ইএমইউ ট্রেন বাতিলের সিদ্ধান্ত হয়েছে বলে রেল কর্তৃপক্ষ।

১৫ ডিসেম্বর শুরু হয়ে ২৮ ডিসেম্বর পর্যন্ত হাওড়া-বর্ধমান কর্ড লাইনের চন্দনপুর, কামারকুন্ডু, এবং বারুইপাড়া লাইনে ইন্টার লকিংয়ের কাজ চলবে।

কোন ইএমইউ ট্রেন বাতিল?

রেলের তরফে জানানো হয়েছে বাতিল থাকবে, হাওড়া থেকে ৩৬৮২৭ (হাওড়া-বর্ধমান লোকাল), ৩৬০৮৩ (হাওড়া-মাসাগ্রাম লোকাল), ৩৬০৮৫ (হাওড়া-মাসাগ্রাম লোকাল), ৩৬০১১ (হাওড়া-বারুইপাড়া লোকাল), এবং ৩৬০৭১ (হাওড়া-গুড়াপ লোকাল)।

গত ২৯ নভেম্বর থেকে ২ ডিসেম্বর পর্যন্ত এই রুটে চতুর্থ লাইনের কাজের জন্য চন্দনপুর, কামারকুন্ডু, এবং বারুইপাড়া স্টেশনের ট্রেন চলাচল বন্ধ ছিল। পরে পরিষেবা ফের চালু হয়। কিন্তু, রেল ট্র্যাকে ইন্টার লকিংয়ের কাজের জন্য রেলের তরফে এই তিনটি স্টেশনে আগামী ১৩ দিন বেশ কিছু ট্রেন বাতিলের সিদ্ধান্ত হয়।

কামারকুন্ডু, বারুইপাড়া, চন্দনপুর, হাওড়া-বর্ধমান কর্ড লাইনের অন্যতম ব্যস্ত রেলস্টেশন। প্রত্যেকদিন বহু বহু মানুষের এইসব স্টেশন দিয়ে যাতায়াত করেন। তাই আগামী ১৩ দিন ট্রেন বাতিলের কারণে যাত্রীদের নাজেহাল হতে হবে।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Local trains several to be cancell in howrah bardhaman cord line