scorecardresearch

মুখ্যমন্ত্রীর নিরাপত্তারক্ষীর খোয়া যাওয়া পিস্তল উদ্ধার

অসম থেকে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে কলকাতায় ফিরছিলেন মুখ্যমন্ত্রীর নিরাপত্তারক্ষীরা। ট্রেনেই এক নিরাপত্তারক্ষীর ব্যাগ খোয়া যায়।

Lost pistol of Chief Minister Mamata Banerjee's security guard recovered from New Kochbihar station
মুখ্যমন্ত্রীর নিরাপত্তারক্ষীর খোয়া যাওয়া পিস্তল উদ্ধার।

শেষমেশ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশকর্মীর খোয়া যাওয়া দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে। কোচবিহারের কোতয়ালি থানার পুলিশ খোয়া যাওয়া আগ্নেযাস্ত্র উদ্ধার করেছে। নিউ কোচবিহার স্টেশন সংলগ্ন এলাকা থেকেই উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্র-সহ খোয়া যাওয়া ব্যাগ। পুলিশ সূত্রে এমনই খবর মিলেছে।

উল্লেখ্য, অসম থেকে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে কলকাতায় ফিরছিলেন মুখ্যমন্ত্রীর নিরাপত্তারক্ষীরা। ট্রেনেই এক নিরাপত্তারক্ষীর ব্যাগ খোয়া যায়।এই ঘটনার পরেই বেশ কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ চলে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ট্রেনটি নিউ কোচবিহার স্টেশনে ঢুকতেই এক নিরাপত্তারক্ষী শৌচালয়ে যান। শৌচালয় থেকে ফেরার পর তিনি দেখেন তাঁর ব্যাগটি উধাও। ওই ব্যাগেই ছিল পিস্তল।

আরও পড়ুন- লটারিতে কেল্লাফতে! রাতারাতি কোটিপতি যুবক সটান হাজির থানায়

খোদ মুখ্যমন্ত্রীর নিরাপত্তারক্ষীর পিস্তল চুরি যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। নিউ কোচবিহার স্টেশনে জিআরপি-র পাশাপাশি কোচবিহার জেলা পুলিশও আলাদা করে ঘটনার তদন্ত শুরু করে।

শেষমেশ নিউ কোচবিহার স্টেশন সংলগ্ন একটি এলাকা থেকে মুখ্যমন্ত্রীর নিরাপত্তারক্ষীর খোয়া যাওয়া পিস্তল উদ্ধার করা হয়। উদ্দার হয়েছে ওই নিরাপত্তারক্ষীর খোয়া যাওয়া ব্যাগটিও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Lost pistol of chief minister mamata banerjees security guard recovered from new kochbihar station