madan mitra attack speaker biman banerjee on suvendu dilip tarpon issue : ‘‌ডোন্ট কেয়ার’‌ মদন, এবার স্পিকারকে পাল্টা তোপ 'কালারফুল' তৃণমূল বিধায়কের | Indian Express Bangla

‘‌ডোন্ট কেয়ার’‌ মদন, এবার স্পিকারকে পাল্টা তোপ ‘কালারফুল’ তৃণমূল বিধায়কের

চ্যালেঞ্জ ছুড়লেন ফিরহাদকে।

‘‌ডোন্ট কেয়ার’‌ মদন, এবার স্পিকারকে পাল্টা তোপ ‘কালারফুল’ তৃণমূল বিধায়কের
মদনের িশানায় স্পিকার।

শুভেন্দু অধিকারী ও দিলীপ ঘোষের ছবিতে মালা দিয়ে মদন মিত্রের বিজেপির তর্পণ ইস্যুতে অব্যাহত বিতর্ক। সোমবারই সরব হয়েছিলেন বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়। নিন্দা করেছিলেন মন্ত্রী ফিরহাদ হাকিম। মঙ্গলবার পাল্টা দিলেন কামারহাটিক তৃণমূল বিধায়ক। স্পিকারকে নিশানা করলেন। চ্যালেঞ্জ ছুড়লেন ফিরহাদকে।

জবাব দিতে সোশাল মিডিয়া ভিডিওতে মদন মিত্র স্পিকারকে উদ্দেশ্য করে বলেন, ‘আমি অত্যন্ত নতমস্তকে তাঁকে ধন্যবাদ জানাচ্ছি।উনি যা বলেছেন আমি তা মেনে নিচ্ছি। কিন্তু স্পিকারকে আমি বলি, আপনি কিন্তু বিধানসভার স্পিকার মানে তৃণমূলের স্পিকার নন। আপনার সামনে যখন আমায় অকথ্য গালাগাল, এবং বাইরে রেজিস্ট্রার্ড মাতালের লিস্ট তৈরি করে বিরোধী দলনেতা। বলা হয়, আমি বাটলার পেগ মাপা আমার কাজ। আমি মাতালদের রেজিস্ট্রার্ড মেন্টেন করি। আমি মনে করি, বিধানসভার বাইরে কে কী বলছে, সেটা বিধানসভায় এক্সপাঞ্জ করা যায়না। ঘটনাটি বিধানসভায় হয়নি।’

সোমবার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় মদন মিত্রের তর্পণ ইস্যুতে কড়া প্রতিক্রিয়া দিয়েছিলেন। বলেছিলেন ‘এসব পাবলিসিটি পাওয়ার জন্য করছেন। মিডিয়াই মদন মিত্রকে তুলছে!’ তৃণমূল বিধায়কের দাবি, কোনও নিউজ চ্যানেল তাঁকে ওইসব করতে বলেনি। চ্যানেলের দ্বারা তিনি প্রভাবিত হন না। চ্যানেলের জোরে তিনি ভোটে জেতেননি।

ফিরহাদ হাকিমকে উদ্দেশ্য করে মদনের চ্যালেঞ্জ, ‘রাজ্যের যেকোনও জায়গায় আমি শুভেন্দুকে ভোটে হারাতে প্রস্তুত। ববিকেই বলছি। ব্যবস্থা করে দে। তুড়ি মেরে বার করে দেব।’ অর্থাৎ নিন্দা যতই হোক, তিনি যে বেপরোয়া, নিজস্ব ঢঙেই চলবেন, তা ফের ‌স্পষ্ট করলেন এই তৃণমূল বিধায়ক।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Madan mitra attack speaker biman banerjee on suvendu dilip tarpon issue

Next Story
ডাক্তারির প্রবেশিকায় নজরকাড়া ফল, মাছ বিক্রেতা বাবার স্বপ্নপূরণে প্রত্যয়ী ছেলে