scorecardresearch

বড় খবর

তর্পনে গিয়ে শুভেন্দু-দিলীপের ছবিতে মালা, ‘কালারফুল’ মদনের নয়া কাণ্ডে বিতর্ক

রবিবার সকালে কলকাতার বাবুঘাটে তর্পন সারতে আসেন কামারহাটির তৃণমূল বিধায়ক তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র।

তর্পনে গিয়ে শুভেন্দু-দিলীপের ছবিতে মালা, ‘কালারফুল’ মদনের নয়া কাণ্ডে বিতর্ক
মদন মিত্র।

মহালয়ায় তর্পন-রাজনীতি! কলকাতার বাবুঘাটে শুভেন্দু অধিকারী-দিলীপ ঘোষের ছবিতে মালা দিয়ে তর্পন কামরাহটির তৃণমূল বিধায়ক মদন মিত্রের। বাংলায় রাজনৈতিক সন্ত্রাস বন্ধের আবেদন জানিয়ে দুই বিরোধী নেতার ছবিতে মালা মদন মিত্রের। ‘এটা তামাশা ছাড়া আর কিছু নয়’, মদন মিত্রকে কটাক্ষ বিজেপি নেতা রাহুল সিনহার।

এবার মহলয়া ঘিরেও রাজনৈতিক বাগ-যুদ্ধ। রবিবার সকালে বাবুঘাটে তর্পন সারতে আসেন কামারহাটির তৃণমূল বিধায়ক তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র। অনুগামীদের সঙ্গে নিয়ে এদিন তর্পন সারতে আসেন তৃণমূলের অন্যতম এই ‘কালারফুল’ নেতা। তবে এপর্যন্ত ঠিক ছিল।

বিতর্ক বাধে শুভেন্দু-দিলীপের ছবিতে মালা দেওয়া নিয়ে। এদিন বাবুঘাটে আগে থেকে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষের দুটি ছবি এনে রাখা হয়েছিল।

আরও পড়ুন- এ পুজোয় ডাক পড়ে না পুরোহিতের, আদিবাসীদের নিজস্ব মন্ত্রে পুজো পান দেবী মহামায়া

শুভেন্দু-দিলীপের ছবিতে এদিন মালা দেন মদন মিত্র। বাংলায় রাজনৈতিক সন্ত্রাসের অবসানের প্রার্থনা জানিয়ে তিনি শুভেন্দু অধিকারী-দিলীপ ঘোষের ছবিতে মালা দিয়েছেন বলে জানিয়েছেন মদন মিত্র।

আরও পড়ুন- অবশেষে স্বস্তি এল মহালয়ার সকালে! লাগাতার আন্দোলন প্রত্যাহার কুড়মিদের

এদিকে, মদন মিত্রের এই তর্পন-রাজনীতিকে তীব্র ভাষায় কটাক্ষ করেছেন বিজেপি নেতা রাহুল সিনহা। তাঁর কথায়, ”ওঁর নিজের রাজনৈতিক জীবন প্রায় শেষ হতে চলেছে। যাঁরা মহালয়ার তর্পনকেই রাজনৈতিক রঙে রাঙায়, তাঁদের নিয়ে কী বলব? এটা লোক দেখানো, তামাশা ছাড়া আর কিছু নয়।”

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Madan mitra gave garlands to suvendu and dilips pic in mahalayas tarpan