বড় খবর

মালদার সুজাপুরে প্লাস্টিক কারখানায় বিস্ফোরণ, মৃত ৫, আহত একাধিক

বৃহস্পতিবার দুপুরে কালিয়াচক থানার সুজাপুরে প্লাস্টিক কারখানায় জোরদার বিস্ফোরণের শব্দে স্থানীয়রা চমকে ওঠে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী।

প্রতীকী চিত্র

তীব্র বিস্ফোরণে কেঁপে উঠল মালদার সুজাপুর। প্লাস্টিক কারখানায় বিস্ফোরণের জেরে গুরুতর জখম হয়েছেন অনেকে, ঘটনাস্থলে মৃত্যু হয়েছে চার জনের। বৃহস্পতিবার দুপুরে কালিয়াচক থানার সুজাপুরে প্লাস্টিক কারখানায় জোরদার বিস্ফোরণের শব্দে স্থানীয়রা চমকে ওঠে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী।

আহতদের উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক। বৃহস্পতিবার সকাল ১১টা নাগাদ কালিয়াচক থানার স্কুলপাড়ায় একটি প্লাস্টিক কারখানায় ঘটেছে এই ঘটনা।

বিস্ফোরণেই মৃত্যু কি না তা জানতে কালিয়াচক থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। পুলিশের এক অফিসার বলেছেন, ” এই বিস্ফোরণে আটজন আহত হয়েছেন এখনও। এদের মধ্যে পাঁচজনের অবস্থা অত্যন্ত গুরুতর। চিকিৎসকরা তাঁদের জীবন বাঁচানোর জন্য যথাসাধ্য চেষ্টা করছেন। আমরা তদন্ত শুরু করেছি।”

মালদার পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানান, ওই কারখানায় প্লাস্টিক, লোহা ও পেতল পুনর্ব্যবহারযোগ্য করে তোলার জন্য প্রক্রিয়াকরণের কাজ হত। স্থানীয় সঙ্গে কথা বলে জানা গিয়েছে যে, কারখানার ভিতরে কোনও যন্ত্র বিকল হওয়ার ফলেই বিস্ফোরণ ঘটে।

রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন বিস্ফোরণের ঘটনায় নবান্নে জরুরি বৈঠকে বসেন প্রশাসনিক কর্তারা।গোটা ঘটনার উপরে নজর রাখা হচ্ছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Malda plastic factory blast kill 5 west bengal sujapur

Next Story
ফের অশান্ত ভাটপাড়া, চপার দিয়ে কুপিয়ে খুন তৃণমূল কর্মী, কাঠগড়ায় বিজেপি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com