মালদহে ভয়ানক দুর্ঘটনা, উল্টে গেল পড়ুয়া বোঝাই স্কুল বাস, গুরুতর জখম ৩

৭১ জন পড়ুয়ার মধ্যে এই দুর্ঘটনায় জখম হয়েছেন ৩০ জন পড়ুয়া। এদের মধ্যে ২০ জনকে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

malda school bus accident
দুর্ঘটনার পর স্কুল বাসটি। ছবি- মধুমিতা দে

ছুটির পর আনন্দে বাসে চড়ে বাড়ি ফিরছিলেন স্কল পড়ুয়ারা। কিন্তু নিমেষে সব ওলোট-পালট হয়ে গেল। বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ল রাজ্য সড়কের পাশের নয়ানজুলিতে। শনিবার দুপুরে এই ঘটনা ঘটেছে ইংরেজবাজার থানার অন্তর্গত মালদহ-মানিকচক রাজ্য সড়কের লক্ষ্মীপুরে। ৭১ জন পড়ুয়ার মধ্যে এই দুর্ঘটনায় জখম হয়েছেন ৩০ জন পড়ুয়া। এদের মধ্যে ২০ জনকে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ৩ জনের চোট গুরুতর। তাদের মাথায় আঘাত লেগেছে বলে জানা গিয়েছে।

দুর্ঘটনা দেখেই তড়িঘড়ি স্থানীয়রা ছুটে এসে উদ্ধার কাজে হাত লাগান। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছন দমকল বাহিনী ও ট্রাফিক পুলিশের কর্তারা। উদ্ধার করা হয় পড়ুয়াদের। পড়ুয়ারা সকলেই মালদহ কেন্দ্রীয় বিদ্যালয়ের পঞ্চম থেকে দশম শ্রেণির ছাত্র। স্কুল বাসটিও ওই স্কুলেরই।

রাজু মণ্ডল নামে এক প্রত্যক্ষদর্শীর কথায়, ‘বাড়ি থেকে বেরতেই দেখি স্কুল বাসটি আস্তে আস্তে উল্টে যাচ্ছে। তখন এখানে তিন-চার জন ছিল। গাড়িটা আস্তেই আসছিল। নিজে নিজেই উল্টে গেল। যখন বাসটির কাছে গেলাম দেখলাম বাচ্চাগুলো মুরগির মত ছটফট করছে। তবে চালকের কিছু হয়নি। খালাসির অপ্ল লেগেছে।’

কী ভাবে বাস উল্টে দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে পুলিশ।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Malda school bus accident

Next Story
স্নাতকস্তরে ভর্তির নিয়ম ও নির্ঘণ্ট ঘোষণা উচ্চ শিক্ষা দফতরের