বড় খবর

হায়দরাবাদের পুনরাবৃত্তি বাংলাতেও? আমবাগানে উদ্ধার তরুণীর পোড়া দেহ

পুলিশের এক শীর্ষ আধিকারিক জানান, ওই তরুণীকে ধর্ষণ করে শ্বাসরোধ করে খুন করার পর আগুন লাগিয়ে দেওয়া হয়।

molestation

হায়দরাবাদে তরুণী পশু চিকিৎসককে গণধর্ষণ করে পুড়িয়ে মারার ঘটনার ভয়াবহ স্মৃতি ফিকে হওয়ার আগেই আরও এক বীভৎস ঘটনা সামনে এল। পশ্চিমবঙ্গের মালদা জেলায় আম বাগান থেকে তরুণীর দগ্ধ দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল। ধর্ষণ করেই ওই তরুণীকে পুড়িয়ে মারা হয়েছে বলে প্রাথমিক ভাবে সন্দেহ পুলিশের। এখনও ওই তরুণীকে চিহ্নিত করা যায়নি বলে পুলিশ সূত্রে খবর।

আরও পড়ুন: ‘কোনওরকমে প্রাণ নিয়ে ফিরেছি’, মুকুলের গলায় আতঙ্কের সুর

সংবাদসংস্থা পিটিআই সূত্রে খবর, ওই তরুণীর বয়স কুড়ির কোঠায়। আমবাগানে তরুণীর পোড়া দেহ দেখতে পান স্থানীয় কৃষকরা। পরে পুলিশকে খবর দেওয়া হয়। এ ঘটনা প্রসঙ্গে, পুলিশের এক শীর্ষ আধিকারিক জানান, তরুণীর দেহের অধিকাংশ অংশই পুড়ে গিয়েছে। তরুণীকে শনাক্ত করতে সমস্যা হচ্ছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, ওই তরুণীকে ধর্ষণ করে শ্বাসরোধ করে খুন করার পর আগুন লাগিয়ে দেওয়া হয়। ঘটনাস্থল থেকে একজোড়া জুতো ও বেশ কিছু দেশলাই বাক্স উদ্ধার করা হয়েছে বলে খবর। ইতিমধ্যেই এ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন: নির্যাতিতাকে ‘পুড়িয়ে মারার চেষ্টা’ ধর্ষকদের, এবার উন্নাওয়ে

প্রসঙ্গত, কিছুদিন আগে হায়দরাবাদে এক তরুণী পশু চিকিৎসককে গণধর্ষণ করে পুড়িয়ে মারার অভিযোগ সামনে আসে। যে ঘটনায় উত্তাল হয় গোটা দেশ। সে ঘটনার রেশ কাটতে না কাটতেই উন্নাওয়ে নির্যাতিতাকে একই কায়দায় হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। গণধর্ষণে অভিযুক্ত ৫ জন নির্যাতিতাকে পুড়িয়ে মারার চেষ্টা করেন বলে অভিযোগ।

Read the full story in English

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Malda west bengal womans charred body found police

Next Story
West Bengal Weather Today: আজ মরশুমের শীতলতম দিনweather, kolkata, winter
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com