করোনায় গান বাঁধলেন মমতা

এর আগে বহুবার সচেতনতা ও নিজের কথা জনগণের কাছে পৌঁছে দিতে একাধিকবার তুলি ও কলম তুলে নিয়েছিলেন মুখ্যমন্ত্রী।

By:
Edited By: Pallabi Dey Kolkata  Published: March 26, 2020, 1:45:34 PM

রাজ্যে করোনা সতর্কতা তৈরি করতে এবার গান বাঁধলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর আগে বহুবার সচেতনতা ও নিজের কথা জনগণের কাছে পৌঁছে দিতে একাধিকবার তুলি ও কলম তুলে নিয়েছিলেন মুখ্যমন্ত্রী। এবার রাজ্যবাসীকে করোনা নিয়ে আশ্বস্ত করতে ফের তাই সুরকেই হাতিয়ার করলেন মমতা। গানটিতে সুর দিয়েছেন তিনি নিজেই। গানটি গেয়েছেন রাজ্যের মন্ত্রী তথা প্রখ্যাত সঙ্গীতশিল্পী ইন্দ্রনীল রায়।

করোনাভাইরাসের সংক্রমন রুখতে গোটা দেশে এই মুহুর্তে লকডাউন। সেই আবহে রাজ্যবাসীকে সচেতন করতে এবং যাতে সকলে সামাজিক দূরত্ব বজায় রাখে তা দেখতে এবার গানে গানেই সচেতনতা বৃদ্ধির সিদ্ধান্ত নিলেন মুখ্যমন্ত্রী। তিনি লেখেন, “স্তব্ধ করো। জব্দ করো। করোনাকে ভয় পেয়ো না। ভিড় থেকে সব্বাই দূরে থাকো। করোনাকে ছুঁতে দেব না।”

এদিকে গোটা পরিস্থিতির দিকে নজর রাখতে রাজ্যে দুটি টাস্ক ফোর্স গড়া হয়েছে। একটা, মুখ্যসচিবের নেতৃত্বে, আর একটা পুলিশের টাস্ক ফোর্স। রাজ্যে একটাই হেল্পলাইন নম্বর চালু করা হয়েছে। টোল ফ্রি নম্বর ১০৭০ ও ল্যান্ডলাইন নম্বর ০৩৩- ২২১৪৩৫২৬। করোনা আতঙ্কে মুখ্যমন্ত্রী বুধবার বলেন, ”কেউ মেডিকেয়ার দিতে চাইলে ৯০৫১০২২০০০ নম্বরে ফোন করুন। স্টেট ইমার্জেন্সি রিলিফ ফান্ডে কেউ সাহায্য করতে চাইলে, অ্যাকাউন্ট নম্বর হল ৬২৮০০৫৫০১৩৩৯, আইএফসি কোড- ICIC0006280, wb.gov.in এটা ওয়েবসাইট”।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the West-bengal News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mamata banerjee coronavirus song sung by indranil sen

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

BIG NEWS
X