scorecardresearch

বড় খবর

‘হীরাবেন দেবী ছিলেন ভালোবাসা, ধৈর্য ও আস্থার প্রতীক’, শোকবার্তা মুখ্যমন্ত্রীর

প্রয়াত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরাবেন দেবী

‘হীরাবেন দেবী ছিলেন ভালোবাসা, ধৈর্য ও আস্থার প্রতীক’, শোকবার্তা মুখ্যমন্ত্রীর
মোদীর মায়ের প্রয়াণে শোকবার্তা মমতার।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মায়ের প্রয়াণে শোকাহত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ”শতায়ু হীরাবেন দেবী ছিলেন ভালোবাসা, ধৈর্য, ও আস্তার প্রতীক।” শোকবার্তায় লিখেছেন মুখ্যমন্ত্রী।

প্রয়াত হয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মায় হীরাবেন দেবী। মায়ের প্রয়াণে বঙ্গ সফর কাটছাঁট করে গুজরাতের বাড়িতে ফিরেছেন নমো। তবে সূত্র মারফত জানা গিয়েছে, ভিডিও কনফারেন্স মারফত এদিন নির্ধারিত কর্মসূচিতে যোগ দেবেন মোদী। আজ পশ্চিমবঙ্গে একাধিক প্রকল্পের উদ্বোধনের কথা ছিল প্রধানমন্ত্রীর। শুধু তাই নয়। একাধিক রাজ্য়ের মুখ্যমন্ত্রীর সঙ্গে গঙ্গা মিশনের বৈঠকে যোগ দেওয়ার কথা ছিল নরেন্দ্র মোদীর। সেই বৈঠকে থাকার কথা ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়েরও। তবে প্রধানমন্ত্রীর মায়ের আকস্মিক প্রয়াণে সব কর্মসূচি আপাতত থমকে পড়ে। তবে বহু প্রতীক্ষিত বন্দে ভারত ট্রেনের উদ্বোধনও ভার্চুয়ালি করবেন প্রধানমন্ত্রী।

ইতিমধ্যেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ থেকে শুরু করে প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং-সহ মোদী সরকারের একের পর এক মন্ত্রী মোদীর মায়ের প্রয়াণে শোকপ্রকাশ করে টুইট করেছেন। নরেন্দ্র মোদীর মায়ের প্রয়াণে শোকাহত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

শোকবার্তায় তিনি লিখেছেন, ”প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মা শ্রদ্ধেয়া হীরাবেন মোদির প্রয়াণে আমি গভীর শোক প্রকাশ করছি। তিনি আজ ভোরে আমেদাবাদে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বয়স হয়েছিল ১০০ বছর। শতায়ু হীরাবেন দেবী ছিলেন ভালোবাসা, ধৈর্য ও আস্থার প্রতীক। তিনি শিশুদের অত্যন্ত স্নেহ করতেন। আমি শোকসন্তপ্ত নরেন্দ্র মোদিজি কে আমার আন্তরিক সমবেদনা জানাচ্ছি।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Mamata banerjee on modis mother demise