mamata banerjee thanks central govt for award of jal jeevan mission West Bengal: কেন্দ্রের জল জীবন মিশনে বাংলাকে 'সম্মান', মোদী সরকারকে ধন্যবাদ মমতার | Indian Express Bangla

কেন্দ্রের জল জীবন মিশনে বাংলাকে ‘সম্মান’, মোদী সরকারকে ধন্যবাদ মমতার

কেন্দ্রের জল জীবন মিশন প্রকল্পে উল্লেখযোগ্য অবদানের জন্য পশ্চিমবঙ্গকে বেছে নেওয়া হয়েছে।

কেন্দ্রের জল জীবন মিশনে বাংলাকে ‘সম্মান’, মোদী সরকারকে ধন্যবাদ মমতার
পশ্চিমবঙ্গ সরকারকে বিপুল পরিমাণ টাকা বরাদ্দ কেন্দ্রের।

আবারও সেরার সেরা বাংলা। ফের কেন্দ্রীয় প্রকল্পের ভালো কাজের স্বীকৃতি পেল পশ্চিমবঙ্গ। আরও একবার কেন্দ্রের স্বীকৃতি বাংলার ঝুলিতে। কেন্দ্রের জল জীবন মিশন প্রকল্পে উল্লেখযোগ্য অবদানের জন্য পশ্চিমবঙ্গকে বেছে নেওয়া হয়েছে। টুইট করে এই খবর জানিয়ে উচ্ছ্বসিত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জলসম্পদ মন্ত্রককে টুইটে ধন্যবাদ জ্ঞাপন মুখ্যমন্ত্রীর।

ফের কেন্দ্রের তরফে বাংলাকে স্বীকৃতি দেওয়ায় উচ্ছ্বসিত মমতা বন্দ্যোপাধ্যায়। টুইঠে তিনি এদিন লিখেছেন, ”আমি এটা ঘোষণা করতে পেরে আনন্দিত যে জল জীবন মিশনের অধীনে ‘পরিমাণ’ প্যারামিটারে অভাবনীয় কৃতিত্বের জন্য পশ্চিমবঙ্গকে বেছে নেওয়া হয়েছে। আমাদের প্রচেষ্টাকে স্বীকৃতি দেওয়ার জন্য আমি আন্তরিকভাবে জলসম্পদ মন্ত্রককে ধন্যবাদ জানাচ্ছি।”

আরও পড়ুন- খোঁজ নেই মানিকের, যাদবপুর থানায় নিখোঁজ ডায়েরি

টুইটে মুখ্যমন্ত্রী আর ওলিখেছেন, ”এই পুরস্কার এটাই প্রমাণ করে যে জনগণের সেবায় নিয়োজিত আধিকারিকরা কতটা প্রতিশ্রুতিবদ্ধ। জনস্বার্থে আমাদের দৃষ্টিভঙ্গিকে তুলে ধরে নিষ্ঠার সঙ্গে দেশের সেবা করে যাব। বাংলাই পথ দেখাবে!”

উল্লেখ্য, দেশের সব পরিবারের কাছে জল পৌঁছে দিতে জল জীবন মিশন প্রকল্প হাতে নিয়েছিল মোদী সরকার। সেই প্রকল্পের কাজ দেশের প্রতিটি রাজ্যে চলছে। কেন্দ্রীয় সরকার সেই প্রকল্পগুলির জন্য আর্থিক সহায়তাও দিচ্ছে। অন্য রাজ্যগুলির পাশাপাশি পশ্চিমবঙ্গেও সেই কাজ চলছে। রাজ্যের জেলায়-জেলায় জল জীবন মিশন প্রকল্পের কাজ চলছে। সেই কাজেই অভাবনীয় কৃতিত্বের জন্য বেছে নেওয়া হয়েছে বাংলাকে।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Mamata banerjee thanks central govt for award of jal jeevan mission

Next Story
খোঁজ নেই মানিকের, যাদবপুর থানায় নিখোঁজ ডায়েরি