scorecardresearch

বড় খবর

‘যুক্তরাষ্ট্রীয় পরিকাঠামোর প্রতি সুবিচার করাই লক্ষ্য’, তৃণমূলের প্রতিষ্ঠা দিবসে বার্তা মমতার

আজ তৃণমূলের ২৫তম প্রতিষ্ঠা দিবস।

‘যুক্তরাষ্ট্রীয় পরিকাঠামোর প্রতি সুবিচার করাই লক্ষ্য’, তৃণমূলের প্রতিষ্ঠা দিবসে বার্তা মমতার
'দিদির সুরক্ষাকবচ' নিয়ে গান বাঁধল তৃণমূল।

”দেশের যুক্তরাষ্ট্রীয় পরিকাঠামোর প্রতি সুবিচার করাই লক্ষ্য”, দলের প্রতিষ্ঠা দিবসে কর্মীদের বার্তা দিয়ে টুইট তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের। আজ রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের ২৫তম প্রতিষ্ঠা দিবস। আজ থেকে ২৫ বছর আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরেই দেশের রাজনীতির মানচিত্রে আত্মপ্রকাশ করেছিল তৃণমূল।

আজ সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের ২৫তম প্রতিষ্ঠা দিবস। দলের প্রতিষ্ঠা দিবসে কর্মীদের টুইটে বার্তা তৃণমূলনেত্রীর। এদিন মমতা বন্দ্যোপাধ্যায় টুইটে লিখেছেন, ”২৫ বছর আগে আজকের দিনে তৃণমূলের প্রতিষ্ঠা হয়েছিল। আমি বছরের পর বছর ধরে আমাদের সংগ্রাম এবং মানুষের ক্ষমতায়নে, অন্যায়ের বিরুদ্ধে লড়াই এবং আশার অনুপ্রেরণার ক্ষেত্রে যে ভূমিকা পালন করেছি তা স্মরণ করি। মা, মাটি, মানুষের শক্তিতে বিশ্বাস করার জন্য আমি সবাইকে আন্তরিকভাবে অভিনন্দন জানাই।”

এদিকে, দলের প্রতিষ্ঠা দিবসে তৃণমূলনেত্রীর দেশের যুক্তরাষ্ট্রীয় পরিকাঠামোর প্রতি সুবিচারের বার্তাকে কটাক্ষ করেছে বিজেপি। গেরুয়া দলের রাজ্য মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, ”তৃণমূলই যুক্তরাষ্ট্রীয় পরিকাঠামো ধ্বংস করছে।”

এদিকে, রাজ্যের শাসকদলের প্রতিষ্ঠা দিবস গোটা রাজ্যেই নানাভাবে পালন করছে জোড়াফুল। রবিবার সকালে উত্তর কলকাতায় বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করেছিল তৃণমূল। রঙিন সেই শোভাযাত্রায় অগণিত তৃণমূল কর্মীদের পাশাপাশি পা মিলিয়েছেন দলের সাংসদ সুদীপ বন্দ্যেপাধ্যায়, রাজ্যের মন্ত্রী শশী পাঁজা থেকে শুরু করে অন্য নেতা-কর্মীরা।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Mamata banerjee tweets on tmc foundation day