scorecardresearch

বড় খবর

‘দিদিমণি বিপদে পড়ে একজনকে চিনছেন না’, অর্পিতা ইস্যুতে মমতাকে বিঁধলেন শুভেন্দু

এসএসসি দুর্নীতিতে পার্থ চট্টোপাধ্যায়, অর্পিতা মুখোপাধ্যায়ের গ্রেফতারি ইস্যুতে আবারও সোচ্চার শুভেন্দু অধিকারী।

‘দিদিমণি বিপদে পড়ে একজনকে চিনছেন না’, অর্পিতা ইস্যুতে মমতাকে বিঁধলেন শুভেন্দু
অর্পিতার সঙ্গে তৃণমূলের সম্পর্ক নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ শুভেন্দু অধিকারীর।

এসএসসি দুর্নীতিতে পার্থ চট্টোপাধ্যায়, অর্পিতা মুখোপাধ্যায়ের গ্রেফতারি ইস্যুতে আবারও সোচ্চার শুভেন্দু অধিকারী। একটি নির্বাচনী সভায় পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গেই একমঞ্চে দেখা গিয়েছিল অর্পিতা মুখোপাধ্যায়কে। টুইটে সেই ছবি পোস্ট করে এবার তৃণমূল সুপ্রিমোকেই নিশানা করেছেন বিরোধী দলনেতা।

মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম না নিয়ে টুইটে এদিন রাজ্যের বিরোধী দলনেতা লিখেছেন, ”কথায় আছে, বিপদের সময় নাকি মানুষকে ভালো করে চেনা যায়। কিন্তু দিদিমণি বিপদে পড়ে একজনকে ঠিক চিনতেই পারছেন না। যখন ববির ওখানে যেত আসতো, পার্থদার সঙ্গে তৃণমূলের মঞ্চ আলো করে ভোটের প্রচার করত তখন তো দেখলেই বলতেন “কেমতি আছন্তি”। এখন একটু খোঁজ নিয়ে জিজ্ঞেস করুন, “কেমতি আছন্তি?”

এসএসসি কাণ্ডে উত্তাল রাজ্য। তৃণমূল নেতৃত্বাধীন রাজ্য সরকারকে কাঠগড়ায় তুলে ফি দিন বিরোধীরা তুলোধনা করছে মমতা বন্দ্যোপাধ্যায়কে। এসএসসি দুর্নীতির দায় মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায় কিছুতেই এড়াতে পারেন না বলে দাবি বিরোধীদের। একটি পুজোর উদ্বোধনে পার্থ চট্টোপাধ্যায়, অর্পিতা মুখোপাধ্যায়ের সঙ্গে এক মঞ্চে দেখা গিয়েছিল মুখ্যমন্ত্রীকেও।

আরও পড়ুন- কমপক্ষে ১০০ ডাম্পারের ‘মালিক’ পার্থ! অর্পিতার আরও ফ্ল্যাটের হদিশ

মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে ওই মঞ্চেই অর্পিতার নামও শোনা যায়। এসএসসি দুর্নীতির তদন্তে নেমে এই অর্পিতার বাড়িতেই মিলেছে টাকার পাহাড়। প্রায় ২২ কোটি টাকা নগদ উদ্ধার হয়েছে অর্পিতার বাড়ি থেকে। মিলেছে সোনা-গয়না, জমি-ফ্ল্যাটের দলিল। উদ্ধার হয়েছে বিদেশি মুদ্রাও।

এহেন অর্পিতার সঙ্গে একমঞ্চে মুখ্যমন্ত্রীর থাকা নিয়েই সোচ্চার বিরোধীরা। বাম, বিজেপি, কংগ্রেসের নেতারা মুখ্যমন্ত্রীর দিকেই আঙুল তুলছেন। যদিও মমতা বন্দ্যোপাধ্যায় সোমবারই এপ্রসঙ্গে বলেছেন, ”আমি একটি প্যান্ডেলে গিয়েছি। পুজো উদ্বোধনে। আমি কী করে জানব কে কে আছে, না আছে। এক মহিলা নাকি সেখানে দাঁড়িয়েছিল। সে নাকি পার্থর বন্ধু। আমি কি ভগবান যে জানব, কে কার বন্ধু।”

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Mamata is not trying to recognise ssc scam arpita says suvendu adhikari