যৌন হেনস্থার অভিযোগে ধৃত ফেসবুক বন্ধু

ফেসবুক বন্ধুর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছেন এক মহিলা। শুধু তাই নয়, ব্যক্তিগত ছবি ফেসবুকে আপলোড করার হুমকিও দেওয়া হয়েছে বলে অভিযোগ।

By: Kolkata  Dec 6, 2018, 10:22:41 AM

ফেসবুকে বন্ধুত্ব করে প্রতারিত হওয়ার কম নজির নেই। সোশাল সাইটে আলাপ জমিয়ে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি করে প্রতারিত হওয়ার ঘটনাও ভুরি ভুরি। এবার সেরকমই এক ঘটনা ফের সামনে এল। ফেসবুকে আলাপ, তারপর ঘনিষ্ঠ সম্পর্ক। আর তারপর? ব্ল্যাকমেল! হ্যাঁ এমন অভিযোগই তুলেছেন এক মহিলা। ফেসবুক বন্ধুর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছেন জনৈক মহিলা। শুধু তাই নয়, ব্যক্তিগত ছবি ফেসবুকে আপলোড করার হুমকিও ওই মহিলাকে দেওয়া হয়েছে বলে পুলিশে অভিযোগ জানিয়েছেন নির্যাতিতা।

এ ঘটনায় ইতিমধ্যেই অভিযুক্ত যুবক সোনু রাইকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত ব্যক্তি নদিয়ার বাসিন্দা বলে জানা গিয়েছে। ধৃত ব্যক্তিকে শিয়ালদহ আদালতে পেশ করা হয়। ১৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গুজরাত থেকে অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার ট্রানজিট রিমান্ডে তাকে কলকাতায় আনা হয়। ওই ব্যক্তি কর্মসূত্রে গুজরাতে থাকত বলে জানা গিয়েছে।

আরও পড়ুন, শিশু শ্রমের খপ্পর থেকে ৪ কিশোরকে উদ্ধার করল পুলিশ

সূত্র মারফৎ জানা গিয়েছে, চলতি বছরের জানুয়ারিতে ফেসবুকে সোনুর ফ্রেন্ড রিকোয়েস্ট অ্যাকসেপ্ট করেন ওই মহিলা। এরপর থেকেই ফেসবুকে দু’জনের প্রায়শই কথা হত। ওই মহিলার সঙ্গে দেখা করার জন্য জোরাজুরি করত সোনু। এমনকি দেখা না করলে, ওই মহিলার ছবি সোনু আপলোড করারও হুমকি দেয় বলে অভিযোগ উঠেছে। গত ফেব্রুয়ারি থেকে অক্টোবর মাসের মধ্যে ওই মহিলার সঙ্গে সোনুর বেশ কয়েকবার দেখা হয়। সেসময়ই মহিলার থেকে টাকা চায় সোনু। দেখা করার সময় মহিলার কিছু ভিডিও তোলে সোনু।

এ ঘটনা প্রসঙ্গে এক পুলিশ আধিকারিক জানিয়েছেন যে, ওই মহিলাকে বেশ কয়েকবার যৌন হেনস্থা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। পাশাপাশি মহিলার থেকে টাকা চেয়ে ব্ল্যাকমেল করা হয়েছে বলেও অভিযোগ তুলেছেন তিনি।

Read the full story in English

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest West-bengal News in Bengali.


Title: Facebook: যৌন হেনস্থার অভিযোগে ধৃত ফেসবুক বন্ধু

Advertisement