scorecardresearch

কলকাতায় দোলের দিন ধর্ষণ, গ্রেফতার অভিযুক্ত

পুলিশ ঘটনাটি জানতে পারেন ধর্ষিতার মায়ের কাছ থেকে। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (২) ধারায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

কলকাতায় দোলের দিন ধর্ষণ, গ্রেফতার অভিযুক্ত

দশম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ। গত বৃহস্পতিবার পরিবারের সঙ্গে দোল খেলার সময় ধর্ষিতা হয় সে। পুলিশ সূত্রে খবর পাওয়া গিয়েছে, ১৯ বছরের ওই তরুণীকে তাঁর নিজের মামাই ধর্ষণ করেন।

মামার বাড়িতে দোল খেলার পর স্নান করতে চেয়েছিলেন তরুণী। সেই সময় নিজের বাড়িতে নিয়ে গিয়ে তরুণীর মামা তাঁকে ধর্ষণ করেন, এফআইআর থেকে জানা গিয়েছে এমনটাই।

পুলিশের বয়ান অনুযায়ী, ধর্ষণের সময় আশেপাশে তরুণীর পরিবারের কেউ ছিলেন না। থানায় দায়ের করা অভিযোগ অনুযায়ী ধরশনের পর অভিযুক্ত তরুণীকে ভয় দেখিয়ে নিজের বাড়িতে নিয়ে যায়। পরে ঘটনাটি নিজের মাকে জানায় তরুণী। পুলিশ ঘটনাটি জানতে পারেন ধর্ষিতার মায়ের কাছ থেকে। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (২) ধারায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন, কারাত-বুদ্ধের পথেই হাঁটলেন বিমান

কলকাতা পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, “ধর্ষিতার মায়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে তরুণীর মামাকে”।

পুলিশ প্রাথমিক ভাবে মনে করছে তরুনীকে যখন তাঁর নিজের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছিল। সেই সময় বাড়িতে আর কেউ ছিল না। ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ।

 

 

 

প্রসঙ্গত, দোলের সময় শহরের আইনশৃঙ্খলা লঙ্ঘন করার জন্য ১৭৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সূত্রের খবর অনুযায়ী শহর জুড়ে ৭০৯টি পুলিশ পিকেট বসান হয়েছিল হোলি উপলক্ষে। হেলমেট না পরে বাইক চালানোর দায়ে ৭১১ জনকে গ্রেফতার করেও পরে জামিনে মুক্ত করেছে পুলিশ। মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর জন্য গ্রেফতার হয়েছে ৩৯ জন চালক। পরে অবশ্য সবাই জামিন পেয়ে যায়।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Man held for raping teenager kin during holi celebrations