scorecardresearch

বড় খবর

ভয়ঙ্কর দুর্ঘটনা, সেতুর রেলিংয়ে ধাক্কা মেরে ঝুলছে বাস

দুর্ঘটনায় সাতজন যাত্রী জখম হয়েছে। এরমধ্যে দুজনের আঘাত গুরুতর।আহতদের ভর্তি করা হয়েছে বর্ধমানের অনাময় সুপার স্পেশালিষ্টি হাসপাতালে।

memari bus accident east burdwan
সেতুর রেলিং ভেঙে ঝুলছে বাস। ছবি- প্রদীপ চট্টোপাধ্যায়

দ্রুত গতিতে যাওয়ার সময়ে দুর্ঘটনার কবলে সরকারি বাস। সোমবার পূর্ব-বর্ধমানের মেমারির কানাইডাঙ্গার কাছে ২ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে পড়ে করুণাময়ী থেকে আসানসোলগামী দক্ষিণবঙ্গ পরিবহন সংস্থার বাসটি।দুর্ঘটনায় সাতজন যাত্রী জখম হয়েছে। এরমধ্যে দুজনের আঘাত গুরুতর।আহতদের ভর্তি করা হয়েছে বর্ধমানের অনাময় সুপার স্পেশালিষ্টি হাসপাতালে।

যাত্রীদের দাবি, বাসটি দ্রুত গতিতে যাচ্ছিল। সবাই তখন ঘুমে আচ্ছন্ন। হঠাৎই বাসটি প্রথমে ডিভাইডারে ধাক্কা মারে। পরে ধাক্কা মারে সেতুর রেলিংয়ে। তারপরই ক্যানেলের ব্রীজের উপর ঝুলতে থাকে। স্থানীয়রা প্রথমে উদ্ধারের কাজে হাত লাগায়। খবর পেয়ে দুর্ঘটনাস্থলে যায় মেমারি থানার পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন, বাসটি দ্রুত গতিতে একটি লরিকে ওভারটেক করতে গিয়েই বিপত্তি ঘটে। ডিভাইডারে ধাক্কা মেরে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে কানাইডাঙ্গা সেচখালের সেতুর উপর ঝুলতে থাকে।

পরে ঘটনাস্থলে আসে পুলিশ। ক্রেন এনে ঝুলন্ত বাসটিকে সড়কপথের উপরে তোলার কাজ শুরু হয় । ঘণ্টাখানেকের চেষ্টায় বাসটিকে সড়কপথের উপরে তোলা সম্ভব হয়। দুর্ঘটনার জেরে ঘন্টাখানেক আসানসোলমুখী জাতীয় সড়কে যানবাহন চলাচল থমকে ছিল।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Memari bus accident east burdwan