প্রবল শ্বাসকষ্ট, গুরুতর অসুস্থ হয়ে SSKM-এ ভর্তি মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়

বিগত কয়েকদিন ধরেই শরীর ভালো যাচ্ছিল না তাঁর।

প্রবল শ্বাসকষ্ট, গুরুতর অসুস্থ হয়ে SSKM-এ ভর্তি মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়
প্রয়াত পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়।

অসুস্থ রাজ্যের পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। বিগত কয়েকদিন ধরেই শরীর ভালো যাচ্ছিল না তাঁর। ভর্তি ছিলেন এসএসকেএম-এ। আজ, সোমবার সকালে হাসপাতালেই প্রবল শ্বাসকষ্ট বোধ করেন তিনি। এরপরই তাঁর চিকিৎসা শুরু হয় আইসিইউ-তে। বর্তমানে সেখানেই তাঁর চিকিৎসা চলছে।

বুকে ব্যাথা অনুভব করায় শুরুতে রাজ্যের বর্ষীয়ান মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়কে এসএসকেএম-এর কার্ডিওলজি বিভাগে প্রাথমিক পরীক্ষা করেন চিকিৎসকরা। পরে তাঁকে আইসিইউ-তে ভর্তি করা হয়। ইকোকার্ডিওগ্রাম করানো হয়েছে তাঁর। হাসপাতাল সূত্রে খবর, বর্তমানে সুব্রতবাবুর অবস্থা স্থিতিশীল।

বর্ষীয়ান মন্ত্রীর চিকিৎসায় বিশেষজ্ঞ চিকিসকদের নিয়ে গড়া হচ্ছে মেডিক্যাল বোর্ড। বর্তমানে রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী চিকিৎসক সরোজ মন্ডলের তত্ত্বাবধানে রয়েছেন। মন্ত্রীর ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপের সমস্যা রয়েছে। তাঁর বয়সই এখন চিন্তার কারণ বলে মনে করছেন চিকিৎসকরা।

জানা গিয়েছে, বহুদিন ধরেই সিওপিডি-র সমস্যা রয়েছে সুব্রতবাবুর। একডালিয়া এভারগ্রীনের পুজোমণ্ডপে তাঁকে পুজোর পাঁচদিন দেখা গেলেও শারীরিক সমস্যা ছিল তাঁর। তখন থেকেই কিছুটা অসুস্থ বোধ করেন তিনি। রবিবার যা কিছুটা বেড়ে যায়। শেষে এদিন সকালে প্রবল শ্বাসকষ্ট অনুভব করেন তিনি। শেষে মন্ত্রীকে ভর্তি করা হয় এসএসকেএম-এ। চলতি বছর মে মাসে নারদাকাণ্ডে গ্রেফতারির পর তাঁকে হাস্পাতালে ভর্তি করা হয়েছিল। তখনই শারীরিক পরীক্ষয় সুব্রতবাবুর হার্টের একাধিক সমস্যা ধরা পরে। সঙ্গে নানা কোমর্বিডিটি। আঞ্জিওগ্রাফ অপারেশনের জন্য রবিবার এসএসকেএম-এর উডবার্ন ওয়ার্ডে ভর্তি হন মন্ত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Minister subrata mukherjee admitted in sskm hospital

Next Story
আজ দিনভর মেঘলা আকাশ, কয়েকটি জেলায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস