scorecardresearch

বড় খবর

এবার শান্তিনিকেতনে আদিবাসী নাবালিকাকে গণধর্ষণ, লাঞ্ছিত তাঁর বন্ধু

প্রচণ্ড আতঙ্কের মধ্যে থাকলেও শারীরিকভাবে নির্যাতিতা স্থিতিশীল বলেই জানা গিয়েছে। এই ঘটনায় এফআইআর দায়ের করা হচ্ছে। মামলা রুজু হয়েছে পকসো আইনে।

minor tribal girl gang-raped in santiniketan
খোদ পুলিশের লালসার শিকার নাবালিকা।

এবার শান্তিনিকেতনে আদিবাসী নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ। গতকাল, বৃহস্পতিবার বীরভূম জেলার শান্তিনিকেতনের একটি নাবালিকা আদিবাসীকে গণধর্ষণ করা হয়েছে এবং তার পুরুষ বন্ধুকে লাঞ্ছিত করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এই ঘটনায় পাঁচজন জড়িত বলে সন্দেহ করা হচ্ছে।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার আদিবাসী মেয়েটি চড়ক মেলায় বেড়াতে যাচ্ছিল। প্রাথমিক তদন্ত অনুসারে, তিনি মেলার কাছে একটি ছেলের সঙ্গে কথা বলছিলেন। সেই সময়ই প্রায় চার থেকে পাঁচজন লোক ওই নাবালিকাকে জোর করে তুলে নিয়ে যায়। এরপর মেয়েটিকে নদীর পাশে একটি নির্জন এলাকায় নিয়ে গিয়ে গণধর্ষণ করেছে। পরে, নাবালিকাটি একাই কোনও মতে বাড়ি ফিরে আসেন। পরে তাঁকে একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রচণ্ড আতঙ্কের মধ্যে থাকলেও শারীরিকভাবে সে স্থিতিশীল বলেই জানা গিয়েছে। এই ঘটনায় এফআইআর দায়ের করা হচ্ছে। মামলা রুজু হয়েছে পকসো আইনে।

ঘটনাটি জানতে পেরে বীভূমের পুলিশ সুপার নগেন্দ্র ত্রিপাঠি এবং অন্যান্য ঊর্ধ্বতন পুলিশ আধিকারিকরা গ্রাম পরিদর্শন করেন। এসপি হাসপাতালে গিয়ে নির্যাতিতার সঙ্গে কথা বলেছেন। পরে পুলিশ সুপার বলেছেন যে, ‘সে ভালো আছে, কথাও বলতে পারছে। মেয়েটির ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। অভিযুক্তদের খুঁজে বের করার জন্য আমরা টাওয়ার ডাম্পিং ব্যবহার করব।’ টাওয়ার ডাম্পিং পদ্ধতি নির্দিষ্ট মোবাইল টাওয়ারের আশেপাশে সক্রিয় সেল ফোন সম্পর্কে তথ্য সরবরাহ করে।

Read in English

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Minor tribal girl gang raped in shantiniketan