বড় খবর

‘সন্ধান চাই’, লকেটের উপর বিরক্ত পাণ্ডুয়াবাসী, পড়ল ‘নিখোঁজ’ পোস্টার

কোথায় সাংসদ, জবাব এল দেবভূমি থেকে।

এবার হুগলিতে সাংসদ লকেট চট্টোপাধ্যায় নামে "সন্ধান চাই" পোস্টারে ছেয়ে গেল পাণ্ডুয়ার বিভিন্ন এলাকা। ছবি- উত্তম দত্ত

এবার হুগলিতে সাংসদ লকেট চট্টোপাধ্যায় নামে “সন্ধান চাই” পোস্টারে ছেয়ে গেল পাণ্ডুয়ার বিভিন্ন এলাকা। এদিন সকাল বেলায় দেখা যায় পাণ্ডুয়া পঞ্চায়েত অফিস, বিডিও অফিস সহ বিভিন্ন এলাকায় নিখোঁজ সাংসদ লকেট চট্টোপাধ্যাযের সন্ধান চাই এই পোস্টারে ছেয়ে গেছে।

এবিষয়ে পাণ্ডুয়া ব্লক তৃণমূল সভাপতি অসিত চ্যাটার্জি পাণ্ডুয়াবাসীদের অভিনন্দন জানিয়ে বলেন, “পাণ্ডুয়ার মানুষ যে রাজনীতি সচেতন এবং সমাজ সচেতন সেটা এই পোস্টার দেওয়ার মধ্যে দিয়ে প্রমাণ করে দিয়েছেন। আমফান, বন্যা, কোভিড, কোথাও পাণ্ডুয়ার মানুষ তাঁকে কাছে পায়নি। শুনেছি ওনার পার্টির একাংশও ওনার ওপর বিরক্ত। এই পোস্টারের মধ্য দিয়ে পাণ্ডুয়ার মানুষ একটা বার্তা দিতে চেয়েছেন।”

উল্লেখ করা যেতে পারে গতকাল সিঙ্গুরে বিজেপির কর্মসূচিতেও তাঁকে দেখা যায়নি। যদিও সিঙ্গুর তাঁর হুগলি লোকসভার মধ্যেই পড়ে। তবে এই কাজ সাধারণ মানুষ নয়, তৃণমূলের বলে অভিযোগ বিজেপির। সামনে পুর নির্বাচন তাই তৃণমূল রাজনৈতিক ফায়দা তোলার চেষ্টা করছে বলে জানান বিজেপি হুগলি জেলা যুব মোর্চার সভাপতি সুরেশ সাউ। তিনি দাবি করেন, “হুগলি জেলায় সবচেয়ে বেশি করোনা ভ্যাকসিন আমাদের এম পি এনে দিয়েছেন। কেউ না জানুক ডিএম জানে। সাংসদ কোটার সবচেয়ে বেশি কাজ করেছেন লকেট । উনি সাংসদ। উনি তো আর বাড়ি বাড়ি গিয়ে বাসন মেজে দেবেন না বা ঘর ঝাঁট দেবেন না। সাংসদ হিসেবে তিনি তাঁর কাজ করছেন।”

অন্যদিকে লকেটের অনুপস্থিতি নিয়ে কটাক্ষ করেন চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার। এবার বিধানসভায় লকেটকে প্রায় ২০ হাজার ভোটে হারিয়ে দেন অসিত। তিনি বলেন, “চুঁচুড়ার নাগরিকদেরই জিজ্ঞাসা করে দেখুন না কবার তাঁর দেখা মেলে। তৃণমূলের খেয়ে দেয়ে কাজ নেই লকেটকে নিয়ে ভাববে। তারা ভাবলে নরেন্দ্র মোদrকে নিয়ে ভাববে।”

আরও পড়ুন ওয়াকওভার নাকি ফলের আগাম আঁচ! কলকাতার ভোট ছেড়ে কেন কৃষক আন্দোলনে বিজেপি?

এদিন লকেট চট্টোপাধ্যায় ফোনে জানিয়েছেন, “আমি ওপরে চলে যাইনি। নিচেই আছি। বর্তমানে দেবভূমিতে আছি । কারওর যদি মনে হয় এখানে এসে দেখে যেতে পারে। উত্তরাখণ্ডে দল আমায় প্রভারির দায়িত্ব দিয়েছে। আমি তা পালন করছি। আবার সংসদেও যেতে হচ্ছে। আমাদের দল শৃঙ্খলাপরায়ণ দল। আমি সেই দলের একজন সৈনিক। আমাকে দল ঝাঁট দিতে বললেও দেব। দলের নির্দেশে আমি এখানে কাজ করছি। সিঙ্গুরে প্রোগ্রামের আগের দিন আমায় বলেছে বলেছিলাম পরের সপ্তাহে করতে। তাহলে উপস্থিত থাকতে পারতাম। তৃণমূলের লোকজন সস্তা রাজনীতি করছে। আমি আমার কাজ ঠিক করছি।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Missing mp poster for locket chatterjee in panduah

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com