scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

‘২১ জন নয়, আরও বেশি তৃণমূল বিধায়ক-সাংসদ যোগাযোগ রাখছেন’, ফের জল্পনা উস্কে দিলেন মিঠুন

‘তৃণমূলে সবাই দুর্নীতিগ্রস্ত নন’, মিঠুনের কথায় কীসের ইঙ্গিত?

‘২১ জন নয়, আরও বেশি তৃণমূল বিধায়ক-সাংসদ যোগাযোগ রাখছেন’, ফের জল্পনা উস্কে দিলেন মিঠুন
মিঠুন চক্রবর্তী।

আগে বলেছিলেন ২১ জন। এবার সংখ্যাটা বেড়েছে। পঞ্চায়েত ভোটের আগে রাজ্যে এসে ফের জল্পনা উস্কে দিলেন মিঠুন চক্রবর্তী। কলকাতায় পা রেখে ফের বিস্ফোরক মহাগুরু। বললেন, ‘তৃণমূলের বিধায়ক, সাংসদরা আমার সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন। ২১ জন নয়, সংখ্যাটা বেড়েছে।’ বঙ্গ বিজেপির কোর কমিটির এই সদস্যের মন্তব্যে দল ভাঙানোর জল্পনা ফের দানা বেঁধেছে।

মঙ্গলবার কলকাতায় পা রেখে মিঠুন বলেন, ‘তৃণমূলে সবাই দুর্নীতিগ্রস্ত নন। অনেকে আছেন যাঁরা দুর্নীতির সঙ্গে যুক্ত নন। তৃণমূলে যাঁরা ভাল, তাঁরা শান্ত। যাঁরা শান্ত, তাঁদের দিকে নজর রাখুন।’ এর পরই বলেন, ‘যাঁরা শান্ত, তাঁদের শরীরী ভাষা সব কিছু বলে দেবে’। মিঠুন কাদের কথা বললেন, তা এবারও খোলসা করেননি।

প্রসঙ্গত, এর আগে হেস্টিংসে বিজেপির দফতরে একটি সাংবাদিক বৈঠকে মহাগুরু বলেন, ‘তৃণমূলের ২১ জন বিধায়ক আমাদের সঙ্গে যোগাযোগ রাখছেন। ক্যামেরা প্যান করুন, একটু জুম ইন, জুম আউট করুন। নিজেরাই বুঝে যাবেন।’ তিনি যে হাওয়ায় কথা বলছেন না তা বোঝাতে বলেন, ‘আই স্ট্যান্ড বাই, আই স্ট্যান্ড বাই, আই স্ট্যান্ড বাই।’

আরও পড়ুন ‘বিরাট বিপর্যয়ের মুখে পঞ্চায়েত দফতরগুলি’, আধিকারিকের চিঠি সামনে এনে তোলপাড় ফেললেন শুভেন্দু

এদিনও সেই একই সুর শোনা গেল মিঠুনের গলায়। উল্লেখ্য, পঞ্চায়েত ভোটের আগে জেলায় জেলায় সংগঠনে জোর দিতে এবং জনসংযোগের জন্য মিঠুনকে মাঠে নামিয়েছে বিজেপি। ২৭ নভেম্বর পর্যন্ত জেলায় জেলায় কর্মসূচি রয়েছে মিঠুনের। মিঠুনের সঙ্গী হবেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। আজ, বুধবার থেকে শুরু মিঠুনের জেলা সফর। সাংগঠনিক সভা করবেন পুরুলিয়ায়। বৃহস্পতিবার বাঁকুড়া, শুক্রবার বিষ্ণুপুর ও শনিবার আসানসোলে সভা রয়েছে।

রবিবার কেষ্ট-গড় বীরভূমে সভা করবেন মিঠুন। এর আগে একুশের বিধানসভা নির্বাচনের সময়েও রাজ্যের বিভিন্ন প্রান্তে সভা-মিছিল করেছিলেন মিঠুন। এবার পঞ্চায়েত ভোটের আগে সর্বশক্তি দিয়ে ঝাঁপাতে তৈরি বিজেপি। তাই জনসংযোগের কাজে মিঠুনকে মাঠে নামাল গেরুয়া শিবির।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Mithun chakraborty hints tmc mla mps will join bjp soon