বড় খবর

করোনার করাল গ্রাসে রাজ্যের আরও এক প্রাক্তন বিধায়ক

করোনামুক্ত হয়ে বাড়িতেও ফিরে গিয়েছিলেন প্রাক্তন বিধায়ক। কিন্তু শেষ রক্ষা হল না। মারণ ভাইরাসের থাবাই নলহাটির প্রাক্তন বিধায়কের মৃত্যুর অন্য়তম কারণ।

moinuddin sams dead corona
প্রয়াত নলহাটির প্রাক্তন বিধায়কমইনুদ্দিন শামস।

এবার কোভিড আক্রান্ত হয়ে প্রয়াত হলেন নলহাটি বিধানসভা কেন্দ্রের প্রাক্তন বিধায়ক মইনুদ্দিন শামস। করোনা পজিটিভ হয়ে কলকাতার এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি । জানা গিয়েছে, করোনামুক্ত হয়ে বাড়িতেও ফিরে গিয়েছিলেন প্রাক্তন বিধায়ক। কিন্তু, ফের অসুস্থ হয়ে পড়েন তিনি। রবিবার ভোরে ৫৪ বছর বয়সে মৃত্যু হয় তাঁর।

সূত্রের খবর, শরীরে কোভিডের একাধিক উপসর্গ থাকায় তাঁকে নমুনা পরীক্ষার পরামর্শ দেন চিকিৎসকরা। ৫ মে তাঁর করোনা পজিটিভ রিপোর্ট আসে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। এরপর দিন চারেক আগেই বাড়ি ফিরেছিলেন মইনুদ্দিন শামস। কিন্তু শেষ রক্ষা হল না। কোভিডমুক্ত হলেও মারণ ভাইরাসের থাবাই নলহাটির প্রাক্তন বিধায়কের মৃত্যুর অন্য়তম কারণ বলে জানা গিয়েছে।

২০১৬ সালে বীরভূমের নলহাটি কেন্দ্র থেকে জিতে বিধায়ক হন বাম আমলের খাদ্যমন্ত্রী তথা ফরওয়ার্ড ব্লক নেতা কলিমুদ্দিন শামসের পুত্র মইনুদ্দিন। তবে একুশের বিধায়নসভা ভোটে মইনুদ্দিন শামসকে আর প্রার্থী করেনি তৃণমূল। এতেই দলের সঙ্গে দূরত্ব বাড়ে প্রাক্তন বিধায়কের। তৃণমূল ছাড়েন তিনি। নলহাটি কেন্দ্র থেকে এবার ভোটে নির্দল প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন মইনুদ্দিন। তবে, পরাজিত হন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Moinuddin sams ex mla of nalhati dead due to corona

Next Story
রাজ্যেই আছড়ে পড়তে পারে ইয়াস, ঝড় মোকাবিলায় নবান্নেই থাকবেন মুখ্যমন্ত্রী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com